বৃষ্টিতে পয়েন্ট ভাগাভাগি ব্রাদার্স ও মোহামেডানের

বৃষ্টিতে পয়েন্ট ভাগাভাগি ব্রাদার্স ও মোহামেডানের

ছবি: সংগৃহীত

সাকিবকে ছাড়া নিজেদের প্রথম ম্যাচে বৃষ্টি আইনে ওল্ডডিওএইচএস স্পোর্টস ক্লাবকে পাঁচ রানে হারালেও সোমবারের ম্যাচে পয়েন্ট খোয়াতে হয়েছে মোহামেডানকে। বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে ব্রাদার্স ইউনিয়ন বনাম মোহামেডানের ম্যাচ।

আবাহনী লিমিটেডের বিপক্ষে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে অসদাচরণের জন্য তিন ম্যাচের নিষেধাজ্ঞায় আছে মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক সাকিব আল হাসান। তাকে ছাড়া দুটি ম্যাচ খেলে ফেলেছে মোহামেডান।

রোববার সাকিবকে ছাড়া নিজেদের প্রথম ম্যাচে বৃষ্টি আইনে ওল্ডডিওএইচএস স্পোর্টস ক্লাবকে পাঁচ রানে হারালেও সোমবারের ম্যাচে পয়েন্ট খোয়াতে হয়েছে মোহামেডানকে।

বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে ব্রাদার্স ইউনিয়ন বনাম মোহামেডানের ম্যাচ।

বিকেএসপিতে মোহামেডানের ইনিংস শেষ হলেও বৃষ্টির কারণে মাঠ খেলার উপযুক্ত হওয়ায় ব্রাদার্সের ইনিংস শুরু করা যায়নি। ম্যাচে ফল ঘোষণার জন্য অন্তত পাঁচ ওভার খেলা হতে হয়। তেমনটা না হওয়ায় ম্যাচ রেফারি ম্যাচটিকে পরিত্যক্ত ঘোষণা করেন।

বিকেএসপির চার নম্বর মাঠে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় মোহামেডান। নির্ধারিত ওভারে নয় উইকেটে ১৪৩ রান সংগ্রহ করে তারা। সর্বোচ্চ ২৮ রান আসে মাহমুদুল হাসানের ব্যাট থেকে। ১৯ রান করেন আগের ম্যাচে ফিফটি করা ইরফান শুক্কুর।

ব্রাদার্সের পক্ষে আলাউদ্দিন বাবু ও রাহাতুল ফেরদৌস দুটি করে উইকেট নেন। এরপর বৃষ্টির কারণে ১৪৪ রানের লক্ষ্যে ব্যাট করতে পারেনি ব্রাদার্স। ফলে এক পয়েন্ট করে পায় দুই দল।

নয় ম্যাচ শেষে মোহামেডানের সংগ্রহ ১১ পয়েন্ট। টেবিলের পাঁচে আছে পুরান ঢাকার ঐতিহ্যবাহী ক্লাবটি। সমান ম্যাচে তাদের চেয়ে এক পয়েন্ট কম পাওয়া ব্রাদার্স আছে সুপার লিগের শেষ স্পট অর্থাৎ ছয়ে।

রাউন্ড রবিনে আর দুটি ম্যাচ আছে মোহামেডানের। এর শেষটি খেলতে পারবেন সাকিব। আর মোহামেডান যদি সুপার লিগে কোয়ালিফাই করে তাহলে পুরো সুপারলিগই খেলতে পারবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

দিনের অন্যম্যাচে জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব, আবাহনী লিমিটেড, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও শাইনপুকুর ক্রিকেট ক্লাব।

নয় ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে প্রাইম ব্যাংক। সমান ম্যাচে তাদের চেয়ে এক পয়েন্ট নিয়ে দুইয়ে আছে প্রাইম দোলেশ্বর।

আট ম্যাচ খেলা আবাহনীর সংগ্রহ ১২। তারা আছে তিনে। ১২ পয়েন্ট সংগ্রহ করেছে গাজী গ্রুপ ক্রিকেটার্সও। তবে তারা খেলেছে নয় ম্যাচ। আছে চার নম্বরে।

আরও পড়ুন:
সাকিবকে নিয়ে মোহামেডানের সংবাদ সম্মেলন স্থগিত
সাকিবকে ছাড়া প্রথম ম্যাচ জিতল মোহামেডান
সাকিবের শাস্তি কমানোর আবেদন মোহামেডানের

শেয়ার করুন

মন্তব্য