সাকিবকে নিয়ে মোহামেডানের সংবাদ সম্মেলন স্থগিত

সাকিবকে নিয়ে মোহামেডানের সংবাদ সম্মেলন স্থগিত

মোহামেডানের জার্সিতে সাকিব আল হাসান। ফাইল ছবি

মোহামেডানের পরিচালক ও ক্রিকেট কমিটির সভাপতি মাসুদুজ্জামানের পক্ষ থেকে জানানো হয় সংবাদ সম্মেলনটি সোমবার হচ্ছে না। ক্লাব ও খেলোয়াড়ের সঙ্গে আলোচনা করে পরবর্তী তারিখ দ্রুত জানিয়ে দেয়া হবে।

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আবাহনী লিমিটেডের বিপক্ষে ম্যাচে অসদাচরণের জন্য তিন ম্যাচ নিষিদ্ধ ও পাঁচ লাখ টাকা জরিমানা করা হয় মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসানকে। নিষেধাজ্ঞার বিরুদ্ধে শনিবারই আপিল করে মোহামেডান।

আর আম্পায়ারিং ইস্যুতে ক্রিকেট কমিটি অফ ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) জানায় তারা ক্লাব ও অধিনায়কদের সঙ্গে আলোচনায় বসবে। তার পরদিন রোববার মোহামেডান আনুষ্ঠানিক ঘোষণা দেয় সোমবার সংবাদ সম্মেলন করার।

ক্লাব প্রাঙ্গণে সোমবার বেলা ৩টায় হওয়ার কথা ছিল সংবাদ সম্মেলনটি। তবে সম্মেলনের দিন সকালে পুরান ঢাকার ক্লাবটি জানায় অনিবার্য কারণে সংবাদ সম্মেলনটি বাতিল করছে তারা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে মোহামেডানের পরিচালক ও ক্রিকেট কমিটির সভাপতি মাসুদুজ্জামানের পক্ষ থেকে জানানো হয় সংবাদ সম্মেলনটি সোমবার হচ্ছে না। ক্লাব ও খেলোয়াড়ের সঙ্গে আলোচনা করে পরবর্তী তারিখ দ্রুত জানিয়ে দেয়া হবে।

ডিপিএলের জন্য বায়ো বাবলে থাকায় সোমবারের সংবাদ সম্মেলনে সাকিব আল হাসানের উপস্থিতির কোনো সম্ভাবনা ছিল না। মোহামেডান ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, সম্মেলনে ক্লাব ও সাকিবের যৌথ বক্তব্য তুলে ধরার কথা ছিল।

সাকিব নিষিদ্ধ হওয়ার পর ডিপিএলে নিজেদের প্রথম ম্যাচ জিতেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ভারপ্রাপ্ত অধিনায়ক শুভাগত হোমের নেতৃত্বে শনিবার ওল্ডডিওএইচএস ক্লাবকে বৃষ্টি আইনে পাঁচ রানে হারায় মোহামেডান।

মোহামেডান পরের বাকি দুই ম্যাচ জিতে গেলে সুপার লিগে কোয়ালিফাই করবে সাদা-কালোরা। লিগ পর্যায়ের শেষ ম্যাচে খেলবেন সাকিব। আর মোহামেডান সুপার লিগে কোয়ালিফাই করলে খেলতে পারবেন সুপার লিগের সব ম্যাচ।

আরও পড়ুন:
সাকিবকে ছাড়া প্রথম ম্যাচ জিতল মোহামেডান
সাকিবের শাস্তি কমানোর আবেদন মোহামেডানের
শাস্তি মেনে নিয়েছেন সাকিব

শেয়ার করুন

মন্তব্য