জয়ের দুর্দান্ত ইনিংসও থামাতে পারল না গাজী গ্রুপকে

জয়ের দুর্দান্ত ইনিংসও থামাতে পারল না গাজী গ্রুপকে

ব্যাটিংয়ে মাহমুদুল হাসান জয়। ছবি: ডিপিএল

ওল্ড ডিওএইচএসের বেঁধে দেয়া ১৩৭ রানের লক্ষ্য ৬ উইকেট ও ৫ বল হাতে রেখেই টপকে যায় গাজী গ্রুপ।

মাহমুদুল হাসান জয় নিজেকে দুর্ভাগা ভাবতেই পারেন। মিরপুরে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে একাই টেনেছেন ওল্ড ডিওএইচএসের ইনিংস। দলের সংগ্রহ যেখানে ১৩৬, জয়ের একার রানই ৮৫। দ্বিতীয় সর্বোচ্চ ৯ নম্বরে নামা আলিস আল ইসলামের ১৫।

কিন্তু তাতে লাভ হয়নি কোনো। ওল্ড ডিওএইচএসের বেঁধে দেয়া ১৩৭ রানের লক্ষ্য ৬ উইকেট ও ৫ বল অক্ষত রেখে টপকে যায় গাজী গ্রুপ।

টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরু থেকে ধীরগতিতে ব্যাট করে ওল্ড ডিওএইচএস। সঙ্গে নিয়মিত বিরতিতে পড়ছিল উইকেট। এক প্রান্ত আগলে রাখেন জয়।

তার ব্যাটিংও ছিল স্লথ গতির। প্রথম ১৫ বলে করেন মাত্র ৪। এরপর গতি বাড়ান তিনি। ৪০ বলে তুলে নেন ফিফটি। ফিফটির পর হাত খুলতে শুরু করেন তরুণ এ ডানহাতি ব্যাটসম্যান।

অষ্টম উইকেটে আলিস আল ইসলামের সঙ্গে ২৬ বলে ৫৪ রানের দুর্দান্ত এক জুটি গড়েন জয়। শেষ পর্যন্ত যখন ফিরছেন, তখন নামের পাশে ৫৫ বলে ৮৫ রানের ইনিংস, যা এবারের আসরে সর্বোচ্চ। তাতে তার দলও পায় ১৩৬ রানের পুঁজি।

সেই পুঁজি নিয়ে কোনো লড়াই করতে পারেনি ওল্ড ডিওএইচএস। সৌম্য সরকারের ৩৭ রানের ইনিংসের সঙ্গে মুমিনুল হকের ২৭ ও ইয়াসির আলি রাব্বির অপরাজিত ২৪ রানে সহজ জয় পায় গাজী গ্রুপ।

ষষ্ঠ ম্যাচে এটি তৃতীয় জয় গাজী গ্রুপের। অন্যদিকে এবারের আসরে এটি তৃতীয় হার ওল্ড ডিওএইচএসের।

আরও পড়ুন:
বায়ো বাবল ভাঙায় শাস্তি পাচ্ছেন না সাকিবরা
মুশফিক-মোসাদ্দেকের ব্যাটে সহজ জয় আবাহনীর
টানা দ্বিতীয় হার সাকিবদের

শেয়ার করুন

মন্তব্য