তামিম ঝড়ে সহজ জয় প্রাইম ব্যাংকের

তামিম ঝড়ে সহজ জয় প্রাইম ব্যাংকের

ব্যাটিংয়ে তামিম। ছবি: সংগৃহীত

দিনের অন্য ম্যাচে খেলাঘরকে ২২ রানে হারিয়ে ডিপিএলে শুভ সূচনা পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাবও।

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) বৃষ্টির কারণে প্রাইম ব্যাংক ও গাজী গ্রুপ ক্রিকেটার্সের মধ্যকার ম্যাচ নেমে এসেছিল ১২ ওভারে। সেই ম্যাচে প্রথমে ব্যাট করে ৯১ রান তুলতে পেরেছিল গাজী গ্রুপ।

জবাবে তামিম ইকবালের ২১ বলে ৪৬ রানের বিধ্বংসী ইনিংসে ৭ উইকেটের সহজ জয় পেয়েছে প্রাইম ব্যাংক।

দিনের অন্য ম্যাচে খেলাঘরকে ২২ রানে হারিয়ে ডিপিএলে শুভ সূচনা পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাবও।

বিকেএসপিতে প্রথমে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় গাজী গ্রুপ। মুস্তাফিজুর রহমান ও নাঈম হাসানের দুই উইকেটের সঙ্গে শরিফুল ইসলামের এক উইকেটে মাত্র ৯১ রানেই তাদের আটকে দেয় প্রাইম ব্যাংক। গাজী গ্রুপের হয়ে সর্বোচ্চ অপরাজিত ২৬ রানের ইনিংস খেলেন জাকির হাসান।

জবাবে শুরুতেই অধিনায়ক এনামুল হক বিজয়কে হারালেও তামিমের ব্যাটে সহজ জয়ের পথ খুঁজে পায় প্রাইম ব্যাংক। মেহেদি হাসানের বলে ফেরার আগে তামিম করেন ২১ বলে ৪৬ রান। সে ইনিংসে ভর করে ১৬ বল হাতে রেখেই ৭ উইকেটের জয় পায় প্রাইম ব্যাংক।

মিরপুরে দিনের অন্য ম্যাচে সৈকত আলি ও মোহাম্মদ আশরাফুলের ৩৮ রানের ইনিংসে করে ভালো শুরু পায় শেখ জামাল। শেষ দিকে এনামুল হকের ৫ বলে ২০ রানের ঝড়ে তাদের সংগ্রহ পৌঁছায় ১৬৬ রানে।

জবাবে উইকেটে সেট হতে পারেননি খেলাঘরের কোনো ব্যাটসম্যানই। ইলিয়াস সানির ৩ উইকেটের সঙ্গে সালাউদ্দিন শাকিল ও আব্দুল হালিমের দুই উইকেটে ভর করে খেলাঘরকে ১৪৪ রানে আটকে দিয়ে ২২ রানের জয় তুলে নেয় শেখ জামাল।

আরও পড়ুন:
শ্বাসরুদ্ধকর জয়ে ডিপিএল শুরু সাকিবদের
ডিপিএলে আবাহনীর বৃষ্টিভেজা জয়
জিতেই শুরু করতে চায় আবাহনী, মোহামেডানের চোখ শিরোপায়

শেয়ার করুন