20201002104319.jpg
20201003015625.jpg
মুশফিকের চোট গুরুতর নয়

মুশফিকের চোট গুরুতর নয়

দেবাশিষ চৌধুরী জানান মুশফিকের কাঁধের অবস্থা এখন আগের চেয়ে অনেক ভালো।

প্রেসিডেন্টস কাপের শেষ লিগ ম্যাচে ক্যাচ নিতে যেয়ে কাঁধে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় মুশফিকুর রহিমকে। ম্যাচের পর পরীক্ষায় জানা গেছে তার চোট গুরুতর নয়। রোববার ফাইনালের আগে তিনি সুস্থ হয়ে যাবেন এমনটাই প্রত্যাশা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরীর।

দেবাশীষ জানান মুশফিকের চোট গুরুতর নয়। খেলায় দ্রুতই ফিরতে পারবেন। নিউজবাংলাকে তিনি বলেন, ‘মুশফিকের কাঁধে ব্যথা। এখন আগের চেয়ে অনেক ভালো। ফিজিও যে রিপোর্ট দিয়েছেন সেটাও অনেক ভাল আছে। সে মোটামুটি ভাল আছে, ট্রেনিং করছে।’

তামিম একাদশের ২৬তম ওভারে ইয়াসির আলি চৌধুরীর ক্যাচ নেওয়ার সময় মাটিতে পড়ে যান মুশফিক। সঙ্গে সঙ্গেই তাকে ছাড়তে হয় মাঠ। মাঠে আর ফিরতে পারেননি তিনি। ম্যাচের সেরা ব্যাটসম্যানের পুরস্কার নিতে যখন আসেন যখন তখন তার ডান হাত ছিল স্লিং-এ ঝোলানো।

টাইগারদের আরেক সাবেক বাংলাদেশ অধিনায়ক মাশরাফি মোর্ত্তুজাও ভুগছেন হ্যামস্ট্রিং ইনজুরিতে। দেবাশীষ জানান ইনজুরি কোন পর্যায়ে আছে সেটা জানতে স্ক্যান করা লাগবে।

‘আজকে (মাশরাফির) ইনজুরির পঞ্চম দিন চলছে। আমরা বলেছিলাম একটা স্ক্যান করিয়ে নেওয়ার জন্য। স্ক্যান করালে আমরা সেটা দেখতে পারবো। আজকে (বৃহস্পতিবার) সকাল পর্যন্ত আমি যতটুকু জানি স্ক্যান করায়নি সে,’ বলেন ডা. দেবাশীষ।

শেয়ার করুন

মন্তব্য