কনের সাজে ভাইরাল ক্রিকেটার সানজিদা

কনের সাজে সানজিদার ক্রিকেট খেলা। ছবি: ইনস্টাগ্রাম।

কনের সাজে ভাইরাল ক্রিকেটার সানজিদা

আইসিসির অফিশিয়াল পেইজে পোস্ট করা হয় কনের সাজে সানজিদার ব্যাট হাতে ছবি। তার ছবি পোস্ট করে জনপ্রিয় ক্রিকেট পোর্টাল ইএসপিএন-ক্রিকইনফো।

বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের ক্রিকেটার সানজিদা ইসলাম বিয়ে করেছেন শনিবার। তার আগের দিন ছিল গায়ে হলুদ। গায়ে হলুদে অভিনব ছবি তুলে সাড়া ফেলেছেন লাল-সবুজ জার্সিতে ৭০টি আন্তর্জাতিক ম্যাচ খেলা এই ব্যাটসম্যান। কনের সাজে ক্রিকেট খেলা অবস্থায় নিজ শহর রংপুরের জেলা স্টেডিয়ামে ছবি তুলেছেন সানজিদা।

বুধবার সেই ক্রিকেট খেলার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন তিনি। সঙ্গে সঙ্গেই সাড়া পান ব্যবহারকারীদের কাছ থেকে। তার এই অভিনব ছবিগুলো জায়গা করে নেয় দেশি গণমাধ্যমে।

বৃহস্পতিবার খবর ছড়িয়ে পড়ে আন্তর্জাতিক মাধ্যমেও। আইসিসির অফিশিয়াল পেইজে পোস্ট করা হয় কনের সাজে সানজিদার ব্যাট হাতে ছবি। তার ছবি পোস্ট করে জনপ্রিয় ক্রিকেট পোর্টাল ইএসপিএন-ক্রিকইনফো।
সানজিদা_ক্রিকেট

বিয়ের আনুষ্ঠানিকতার পর অবসর একেবারেই পাচ্ছেন না ১৬টি ওয়ানডে ও ৫৪ টি টোয়েন্টি খেলা সানজিদা। শনিবারই শুরু করবেন ব্যক্তিগত অনুশীলন। তার জীবনসঙ্গী মীম মোসাদ্দেকও ক্রিকেটার। ফার্স্ট ক্লাস ক্রিকেটে খেলেন রংপুর বিভাগের হয়ে। তাই বিয়েরও পরও প্রাধান্য দিতে পারবেন ক্রিকেটকে এমনটা বিশ্বাস সানজিদার।

নিউজবাংলাকে তিনি বলেন, ‘আমার পরিবার ও মীমের পরিবার, সবাই চায় দেশের জন্য আমি ক্রিকেট খেলা চালিয়ে যাই। আমার স্বামী বোঝেন জাতীয় দলের একজন ক্রিকেটারের কতটা গুরুত্ব। সে সেই সম্মানটা সবসময়ই দেয়। সে নিজেই যেহেতু ক্রিকেটার, তার চেয়ে ভালো আর কে বুঝবে ব্যাপারটা।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ার পর অনেকেই তার কাছে চাচ্ছেন বিয়ের দাওয়াত। করোনার সময়ে বিয়ে বা গায়ে হলুদে অনেককে দাওয়াত দিতে না পারলেও সবাইকে নিজের বিবাহ পরবর্তী সংবর্ধনায় দাওয়াত দিয়েছেন সানজিদা। বলেন 'কেউ যেন কষ্ট না পায়। আমার রিসেপশন এখনও বাকি আছে। এই অবস্থার পরিবর্তন হলে সবাইকে রিসেপশনে দাওয়াত দিব এবং সবাই মিলে খুব এনজয় করব।'

শেয়ার করুন

মন্তব্য