20201002104319.jpg
20201003015625.jpg
নিউজবাংলার সঙ্গে যুক্ত হলেন আতহার

নিউজবাংলার সঙ্গে যুক্ত হলেন আতহার

নিউজবাংলার প্ল্যাটফর্মে আতহার আলী খানকে নিয়ে ১ নভেম্বর শুরু হচ্ছে এক্সক্লুসিভ ক্রিকেট শো 'ক্রিক টক উইথ আতহার'। সাপ্তাহিক এই স্পোর্টস শোতে বাংলাদেশসহ বিশ্ব ক্রিকেটের নানা বিষয়ে নিজের বিশ্লেষণ ও মতামত দেবেন তিনি।

অনলাইন সংবাদ মাধ্যম নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের সঙ্গে যুক্ত হলেন আতহার আলী খান। নিউজবাংলার নিজস্ব বিশেষজ্ঞ ও বিশেষ প্রতিনিধি হিসেবে কাজ করবেন ‘ভয়েস অফ বাংলাদেশ ক্রিকেট’ খ্যাত সাবেক এ ক্রিকেটার ও ধারাভাষ্যকার।

নতুন এই প্ল্যাটফর্মে যোগ দেওয়ার পর আতহার জানান, নিখুঁত ও নিরপেক্ষ ক্রিকেট বিশ্লেষণের পাশাপাশি তার লক্ষ্য ভবিষ্যৎ ক্রিকেটারদের অনুপ্রেরণা জোগানো। নিউজবাংলার সঙ্গে কাজ করতে পেরে তিনি আনন্দিত।

আতহার বলেন, ‘চেষ্টা থাকবে নিউজবাংলার সঙ্গে এমন কিছু করা যাতে করে যারা ভবিষ্যতে ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখেন বা জাতীয় দলে খেলোয়াড় হওয়ার স্বপ্ন দেখেন, তারা একটা ইতিবাচক বার্তা পান। সেটা করতে পারলে বাংলাদেশ ক্রিকেট লাভবান হবে।’

বুধবার দুপুরে রাজধানীর বীর উত্তম রফিকুল ইসলাম অ্যাভেনিউয়ে নিউজবাংলা কার্যালয়ে আতহারের সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতা শেষ করে প্রতিষ্ঠানটি। এ সময় উপস্থিত ছিলেন নিউজবাংলার হেড অফ নিউজ সঞ্জয় দে, কনসালট্যান্ট নিউজ শিবব্রত বর্মন ও চিফ নিউজ এডিটর ওয়াসেক বিল্লাহ আল-ফারুক।

আতহার_আলী_খান

নিউজবাংলার প্ল্যাটফর্মে আতহার আলী খানকে নিয়ে ১ নভেম্বর শুরু হচ্ছে এক্সক্লুসিভ ক্রিকেট শো ‘ক্রিক টক উইথ আতহার’। সাপ্তাহিক এই স্পোর্টস শোতে বাংলাদেশসহ বিশ্ব ক্রিকেটের নানা বিষয়ে নিজের বিশ্লেষণ ও মতামত দেবেন তিনি।

অনুষ্ঠানটিতে বিশেষভাবে যুক্ত করা হচ্ছে দর্শকদের একটি পর্ব, যেখানে নিউজবাংলার ফলোয়াররা নিজস্ব ক্রিকেট জিজ্ঞাসার ভিডিও পাঠাতে পারবেন আতহারের কাছে।

শেয়ার করুন

মন্তব্য