20201002104319.jpg
প্রেসিডেন্টস কাপ ও কর্পোরেট টি টোয়েন্টির পর ডিপিএল

প্রেসিডেন্টস কাপ ও কর্পোরেট টি টোয়েন্টির পর ডিপিএল

বিরতির পর প্রথম দুই টুর্নামেন্ট সফল হলে ডিপিএল মাঠে ফেরানোর কথা ভাববে বিসিবি এমনটাই জানিয়েছেন সভাপতি নাজমুল হাসান।

মার্চে শুরু হয়েছিল ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) নতুন মৌসুম। করোনাভাইরাসের কারণে সেই আয়োজন থমকে যায় প্রথম রাউন্ড শেষে। লিগের বাকি অংশ স্থগিত করা হয় অনির্দিষ্টকালের জন্য।

বিসিবির ক্রিকেট ফেরানোর উদ্যোগের মাঝে জায়গা পাবে ডিপিএল এমন অপেক্ষাতে আছেন বহু ঘরোয়া ক্রিকেটার। বিশেষ করে যাদের একমাত্র আয়ের উৎস ডিপিএল।

তাদের রোববার আশা দেখিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিরতির পর প্রথম দুই টুর্নামেন্ট সফল হলে ডিপিএল মাঠে ফেরানোর কথা ভাববে বিসিবি এমনটাই জানিয়েছেন সভাপতি নাজমুল হাসান।

তিনি বলেন,‘ডিপিএল কবে শুরু হবে সেটা এখন বলা মুশকিল। তবে এই টুর্নামেন্টটি (প্রেসিডেন্টস কাপ) যদি সফলভাবে করতে পারি। এরপর টি-টোয়েন্টি লিগটি করতে পারি এরপর ইনশাআল্লাহ একটা সময় বলতে পারব। মানে এরপর আর দেরি করার কোনো কারণ নেই। যদি আমাদের এই দুই টুর্নামেন্ট সফল হয় তাহলে এর পরেরটিতে চলে যাব’।

বিসিবি সভাপতি যোগ করেন, ডিপিএল ফিরলেও জৈব নিরাপত্তা বলয়ের ভেতর ফিরবে। বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়েও কথা বলেন নাজমুল হাসান। তিনি জানান সামনের বছর হতে পারে পরবর্তী আসর।

‘এবছর তো হচ্ছে না বিপিএল। সামনের বছর দেখা যাবে। অবস্থা এবং পরিস্থিতির উপর নির্ভর করবে সবকিছু। কোনো খেলাই আমরা বাদ দিতে চাচ্ছি না। আমরা সব খেলাই ফেরাতে চাচ্ছি। তবে অবশ্যই সবকিছু পরিস্থিতির উপরে’।

শেয়ার করুন

মন্তব্য