20201002104319.jpg
20201003015625.jpg
দীর্ঘ মেয়াদে ব্যাটিং পরামর্শক চায় বিসিবি

দীর্ঘ মেয়াদে ব্যাটিং পরামর্শক চায় বিসিবি

শ্রীলঙ্কা সফর বাতিল হওয়ায় এই পদে এখনো কাউকে নিয়োগ দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার গণমাধ্যমকে বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানান, বিসিবির পরিকল্পনা লম্বা মেয়াদে ব্যাটিং পরামর্শক নিয়োগ দেয়ার।

চার বছর বাংলাদেশ জাতীয় দলের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব পালন করেন সাবেক সাউথ আফ্রিকান ব্যাটসম্যান নিল ম্যাকেঞ্জি। তবে পারিবারিক কারণে গত আগস্টে ইস্তফা দেন এই সাবেক ওপেনার। তখন থেকে শুন্য বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শক পদ।

মাঝখানে অবশ্য শ্রীলঙ্কা সফর সামনে রেখে নিয়োগ দেওয়া হয়েছিল সাবেক নিউজিল্যান্ড ব্যাটসম্যান ক্রেইগ ম্যাকমিলানকে। তবে, বাবার মৃত্যুর পর না করে দেন তিনিও।

এরপর শ্রীলঙ্কা সফর বাতিল হওয়ায় এই পদে এখনো কাউকে নিয়োগ দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার গণমাধ্যমকে বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানান, বিসিবির পরিকল্পনা লম্বা মেয়াদে ব্যাটিং পরামর্শক নিয়োগ দেয়ার।

‘এখন যাকেই (ব্যাটিং পরামর্শক) নেই, লং টার্ম বেসিসেই নিব। তার (ম্যাকমিলান) সাথেও যোগাযোগ আছে। উনিও আমাদের বিবেচনায় আছেন।’ বলেন বিসিবি প্রধান নির্বাহী।

বিসিবি পরিকল্পনা করছে নারী দলের কোচিং স্টাফ নিয়েও। নিজামউদ্দিন জানান, বিসিবির প্রথম লক্ষ্য নারী দলের প্রধান কোচ নির্বাচন এবং এরপর তার সঙ্গে আলোচনা করে অন্য কোচিং পদে নিয়োগ।

‘নারী দলের কোচ নিয়েও আমরা একটা শর্ট লিস্ট (ছোট তালিকা) করে রেখেছিলাম। সেই শর্ট লিস্টের আওতায় আমরা যোগাযোগ করছি।’ বলেন প্রধান নির্বাহী।

শেয়ার করুন

মন্তব্য