20201002104319.jpg
20201003015625.jpg
দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ইমরুল ও রিয়াদের ফিফটি

দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ইমরুল ও রিয়াদের ফিফটি

প্রথম ম্যাচের মত আবারও বল হাতে দারুণ ছিলেন তাসকিন আহমেদ। তিন উইকেট নিয়েছেন এই পেসার। নাজমুল হোসেন শান্ত এবং সাইফ হাসানের পর ইমরুল কায়েসকেও আউট করেন তিনি।

বিসিবি আয়োজিত বিশেষ দুই দিনের প্রস্তুতি ম্যাচের দ্বিতীয়টি শুরু হয়েছে আজ। প্রথম দিনের খেলা শেষে ওটিস গিবসন একাদশের সংগ্রহ আট উইকেটে ২৪৮ রান।

প্রথম ম্যাচের মত আবারও বল হাতে দারুণ ছিলেন তাসকিন আহমেদ। ১১ ওভার বল করে ৪৭ রান দিয়ে তিন উইকেট নিয়েছেন এই পেসার। নাজমুল হোসেন শান্ত এবং সাইফ হাসানের পর ইমরুল কায়েসকেও আউট করেন তিনি।

আউট হওয়ার আগে অবশ্য ফিফটি তুলে নেন কায়েস। ৫৯ রান করে আউট হন তিনি। গিবসন একাদশের হয়ে ফিফটি তুলে নেন মাহমুদুল্লাহ রিয়াদও। অভিজ্ঞ এই ব্যাটসম্যানের ব্যাট থেকে আসে ৫৬।

দলের পক্ষে তৃতীয় সর্বোচ্চ ৪৪ রান করেন লিটন দাস। আল আমিনের বলে আউট হন এই উইকেটকিপার ব্যাটসম্যান। দিন শেষে মোসাদ্দেক সৈকত ২৯ এবং রুবেল হোসেন শূন্য রানে অপরাজিত ছিলেন।

দিনের শেষে নিউজবাংলাকে কায়েস জানান পরিকল্পনা অনুযায়ী ব্যাট করতে পেরেছেন, ' অনেকদিন পর খেলতে নেমে প্রথম ম্যাচে ভাল করতে পারিনি। তবে এই ম্যাচে ফোকাস ছিল তাই প্ল্যানিং অনুযায়ী ব্যাট করতে পেরেছি। সবার খেলা দেখে মনেই হয়নি যে সবাই এতদিন পর খেলছে। যেটা আমি বলবো যে প্রফেশনালি প্রত্যেকেই অনেক সিরিয়াস হয়েছে।'

শ্রীলংকা সিরিজ স্থগিত হওয়ায়, বোলিং কোচ ওটিস গিবসন ও ফিল্ডিং কোচ রায়ান কুকের নামে দুই দলের বিভক্ত হয়ে নিজেদের মধ্যে এই অনুশীলন ম্যাচ খেলছেন জাতীয় দলের ক্রিকেটাররা। সূত্র: বিসিবি

শেয়ার করুন