ঈদশুভেচ্ছা বিনিময়ে পার্বত্য চট্টগ্রামে সেনাপ্রধান

ঈদশুভেচ্ছা বিনিময়ে পার্বত্য চট্টগ্রামে সেনাপ্রধান

পার্বত্য চট্টগ্রামে পরিদর্শনকালে সেনা সদস্যদের সঙ্গে ঈদশুভেচ্ছা এবং কুশলাদি বিনিময়ের পাশাপাশি ঈদ উপহার দেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। ছবি: আইএসপিআর

পার্বত্য চট্টগ্রামের নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি করোনা মহামারির কারণে তৈরি চলমান সংকট মোকাবিলায় সব স্তরের সেনা সদস্যদের সরকারের দেয়া বিধিনিষেধ যথাযথভাবে পালনে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান সেনাপ্রধান।

ঈদুল আজহার দিনে ঈদশুভেচ্ছা বিনিময়ে পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি রিজিয়নের ধূপশীল আর্মি ক্যাম্প ও বান্দরবান রিজিয়নের রুমা জোন পরিদর্শন করেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

সেনাপ্রধান বুধবার ধূপশীল আর্মি ক্যাম্পে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. সাইফুল আবেদীন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর থেকে বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

পরিদর্শনকালে ধূপশীল সেনাক্যাম্প ও রুমা জোন সদরের সব সেনা সদস্যদের সঙ্গে ঈদশুভেচ্ছা এবং কুশলাদি বিনিময়ের পাশাপাশি ঈদ উপহার দেন সেনাপ্রধান।

পার্বত্য চট্টগ্রামের নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি করোনা মহামারির কারণে তৈরি চলমান সংকট মোকাবিলায় সব স্তরের সেনা সদস্যদের সরকারের দেয়া বিধিনিষেধ যথাযথভাবে পালনে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

পরিদর্শনকালে সেনাপ্রধান দুই ক্যাম্পেই গাছের চারা রোপণ করেন এবং রুমা জোন সদরে সব সদস্যদের সঙ্গে ঈদ উপলক্ষে আয়োজিত প্রীতিভোজে অংশ নেন।

২৪ পদাতিক ডিভিশনের জিওসি ছাড়াও সেনাসদরের ঊর্ধ্বতন কর্মকর্তারা, রাঙ্গামাটি রিজিয়ন ও রুমা জোনের অন্যান্য সেনা কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:
সেনাবাহিনী সব সময় জনগণের পাশে থাকবে: সেনাপ্রধান
সেনাবাহিনী প্রধানের সঙ্গে ভারতীয় হাই কমিশনারের সাক্ষাৎ
নৌবাহিনী প্রধানের সঙ্গে সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ
সেনাপ্রধানের সঙ্গে ভারতীয় বিমানবাহিনী প্রধানের সাক্ষাৎ

শেয়ার করুন

মন্তব্য