জমি নিয়ে বিরোধে বড় ভাইকে হত্যার অভিযোগ

জমি নিয়ে বিরোধে বড় ভাইকে হত্যার অভিযোগ

সাদুল্লাপুর থানার ওসি জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িত অভিযোগে দুদুর ছোট ভাই ফজল ও ভোলাকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গাইবান্ধার সাদুল্লাপুরে জমি নিয়ে বিরোধের জেরে দুদু মিয়া নামের এক ব্যক্তি ছোট ভাইয়ের হাতে খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় জড়িত অভিযোগে ছোট ভাই ফজল মিয়া ও ভোলা মিয়াকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা লালবাজার গ্রামে এ ঘটনা ঘটে।

৫২ বছর বয়সী দুদু মিয়া ওই গ্রামের বাসিন্দা। নিয়ামতনগরের লালবাজারে তার পানের দোকান ছিল।

স্থানীয় লোকজন জানান, বিকেলে নিজ বাড়িতে দুদু মিয়ার সুপারি গাছ কাটছিলেন তার ভাই ফজল মিয়া। এ সময় দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। পরে ফজল ঘর থেকে একটি কুড়াল নিয়ে দুদুর মেয়ে বিথি খাতুনকে আঘাতের চেষ্টা করেন।

এ সময় দুদু বাধা দিতে গেলে আরও উত্তেজিত হয়ে ওঠেন ফজল ও তার স্ত্রী মনোয়ারা বেগম। হাতাহাতির এক পর্যায়ে পড়ে যান দুদু মিয়া। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

নিহতের পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরে দুদু মিয়ার সঙ্গে জমি জমাসহ পারিবারিক বিষয় নিয়ে তার ভাই ফজলের দ্বন্দ্ব চলছিল।

দুদু মিয়ার মেয়ে বিথি খাতুন বলেন, ‘ফজল চাচা কাজিয়ের (তর্ক-বিতর্ক) সময় আব্বাকে ধাক্কা দেয়। আমাকেও কুড়াল দিয়ে চোট (আঘাত) মারে। চাচার ধাক্কাতেই আব্বা মরছে।’

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ শুক্রবার সকালে মর্গে পাঠানো হবে। ঘটনায় জড়িত অভিযোগে দুদুর ছোট ভাই ফজল ও ভোলাকে আটক করা হয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

শেয়ার করুন

মন্তব্য