ব্যবসায়ীকে কুপিয়ে পা বিচ্ছিন্ন, আটক ৩

ব্যবসায়ীকে কুপিয়ে পা বিচ্ছিন্ন, আটক ৩

পুলিশ কর্মকর্তা জানান, একপর্যায়ে দায়ের কোপে রাজ্জাকের একটি পা পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে যায়। আরেকটি পা পড়ে যাওয়ার মতো অবস্থা তৈরি হয়। মিলের লোকজন রাজ্জাককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ময়মনসিংহের ভালুকায় জমি নিয়ে বিরোধের জেরে এক ব্যবসায়ীর পা বিচ্ছিন্ন করে দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ।

উপজেলার কাঠালী এলাকার আর্টি কম্পোজিট ডায়িং মিলের পাশে বুধবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিউজবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার পরিদর্শক (অপারেশন) আবু বকর সিদ্দিক।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, আব্দুর রাজ্জাক আর্টি কম্পোজিট ডায়িং মিলের মালিক। মিলের পাশের ধোবাজানের খাল ভরাট ও জমি দখল নিয়ে স্থানীয় কয়েকজনের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল তার। বুধবার সকালে রাজ্জাক খাল ভরাট ও বর্জ্য নিষ্কাশনের পাইপলাইন বসানোর কাজ পরিদর্শনে গেলে স্থানীয় কয়েকজনের সঙ্গে তার কথা-কাটাকাটি শুরু হয়।

পুলিশ কর্মকর্তা জানান, এক পর্যায়ে দায়ের কোপে রাজ্জাকের একটি পা পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে যায়। আরেকটি পা পড়ে যাওয়ার মতো অবস্থা তৈরি হয়। মিলের লোকজন রাজ্জাককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় বুধবার বিকেলে চারটা পর্যন্ত কেউ মামলা করেনি। তবে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। জড়িতদের ধরার চেষ্টা চলছে।

আরও পড়ুন:
আ. লীগের নেতার বিরুদ্ধে গরু ব্যবসায়ীকে হত্যার অভিযোগ
জমি নিয়ে বিরোধে বড় ভাইকে হত্যার অভিযোগ
অটোরিকশার চালক হত্যায় যুবক জেলে
বিয়ের জন্য চাপ দেয়ায় কিশোরীকে হত্যার অভিযোগ
গুলিতে পুলিশ সদস্যের ‘আত্মহত্যা’

শেয়ার করুন

মন্তব্য