চুরির গরু উদ্ধার, গ্রেপ্তার ৫

চুরির গরু উদ্ধার, গ্রেপ্তার ৫

পুলিশ জানায়, আশুলিয়ার কাঠগড়া এলাকায় কসাইয়ের কাছে চুরি যাওয়া গরু বিক্রির গোপন সংবাদে অভিযান চালানো হয়। এ সময় গরু চোর চক্রের সঙ্গে জড়িত পাঁচজনকে আটক করা হয়। উদ্ধার করা হয় দুটি গরু। জব্দ করা হয় চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান।

ঢাকার সাভারে চুরি করা গরু কসাইয়ের কাছে বিক্রির সময় গ্রেপ্তার হয়েছেন পাঁচ জন। তাদের মধ্যে দুই জনের বিরুদ্ধে ডজনের বেশি চুরিসহ বিভিন্ন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আটকদের বিরুদ্ধে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে আশুলিয়া থানায় মামলা করে পুলিশ। পরে সেই মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।

এর আগে, সন্ধ্যায় আশুলিয়ার কাঠগড়া এলাকা থেকে পাঁচ জনকে আটক করে পুলিশ।

যাদের গ্রেপ্তার করা হয়েছে তারা হলেন, বগুড়া জেলার কাহলু থানার আরোলা গ্রামের আলী আজম, একই জেলার সদর থানার কাঠনাল পাড়ার মকুল শেখ, সাজাহানপুর থানার শাহাপাড়া গ্রামের শাকিল হাসান, নন্দী গ্রাম থানার শহরপুড়ী গ্রামের আব্দুল মজিদ ও আশুলিয়ার ধলপুর এলাকার সমেজ শেখ।

তারা সবাই আশুলিয়ার জামগড়া শিমুলতলা এলাকার বিভিন্ন বাসায় ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, আশুলিয়ার কাঠগড়া এলাকায় কসাইয়ের কাছে চুরি যাওয়া গরু বিক্রির গোপন সংবাদে অভিযান চালানো হয়। এ সময় গরু চোর চক্রের সঙ্গে জড়িত পাঁচজনকে আটক করা হয়। উদ্ধার করা হয় দুটি গরু। চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন উর রশিদ নিউজবাংলাকে জানান, কিছুদিন আগে আশুলিয়ার বাগবাড়ি থেকে গরু চুরি হয়। সেই তথ্যের ভিত্তিতে আটক চোরদের একজনের ওপর নজর রাখি। সন্ধ্যায় সেই গরুগুলো কাঠগড়া এলাকায় কসাইয়ের কাছে বিক্রি করার সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। আটক করা হয় চোর চক্রের পাঁচ জনকে।

বুধবার তাদের ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হবে।

আরও পড়ুন:
নেত্রকোণার ‘যুবরাজের’ দাম ১১ লাখ টাকা
পিরোজপুরের ‘শান্ত’র দাম হাঁকা হচ্ছে ২০ লাখ
নৌকা ভর্তি ভারতীয় গরু জব্দ
বিধিনিষেধ উপেক্ষা করে গরুর হাট
এবার কী হবে বাহাদুর ও কালো মানিকের

শেয়ার করুন

মন্তব্য