বিএনপির ফ্রি অক্সিজেন সেবা

বিএনপির ফ্রি অক্সিজেন সেবা

যশোরের শার্শায় করোনায় আক্রান্ত রোগীদের জন্য বিনা মূল্যে অক্সিজেন সেবা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করে বিএনপির উপজেলার ও বেনাপোল পৌর শাখা। ছবি: নিউজবাংলা

বেনাপোলের শার্শা বিএনপির নেতারা জানান, প্রাথমিক পর্যায়ে ৯টি অক্সিজেন সিলিন্ডারসহ প্রয়োজনীয় ওষুধ প্রস্তুত রাখা হয়েছে। প্রয়োজনে আরও বাড়ানো হবে। অক্সিজেন লাগলে ০১৭১১৮৪১৬৬৬ ও ০১৭১১৩৭৫১৫৭ নম্বরে যোগাযোগ করার পরামর্শ দিয়েছেন নেতারা।

‘ভিড়ে নয়, নীড়ে থাকুন, বাসার বাইরে গেলে মাস্ক পরুন’ এ শ্লোগানকে সামনে রেখে যশোরের শার্শায় করোনায় আক্রান্ত রোগীদের জন্য বিনা মূল্যে অক্সিজেন সেবা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

রোববার দুপুর ১২ টার সময় উপজেলার কামারবাড়ী মোড় বিএনপির কার্যালয়ে এ কর্মসূচির আয়োজন করে দলটির উপজেলার ও বেনাপোল পৌর শাখা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি খায়রুজ্ঝামান মধু, সাধারণ সম্পাদক আবুল হাসান জহির ও বেনাপোল পৌর বিএনপির সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দিন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাবুদ্দিন।

আয়োজকরা জানান, প্রাথমিক পর্যায়ে ৯টি অক্সিজেন সিলিন্ডারসহ প্রয়োজনীয় ওষুধ প্রস্তুত রাখা হয়েছে। প্রয়োজনে আরও বাড়ানো হবে।

একটি মেডিক্যাল টিম এই অক্সিজেন সেবা কার্যক্রম পরিচালনা করবে। করোনায় আক্রান্ত মুমূর্ষু রোগীরা মোবাইলে যোগাযোগ করলে তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হবে সিলিন্ডার। ফুরিয়ে গেলে আবার নতুন করে দেয়া হবে।

অক্সিজেন লাগলে ০১৭১১৮৪১৬৬৬ ও ০১৭১১৩৭৫১৫৭ নম্বরে যোগাযোগ করার পরামর্শ দিয়েছে শার্শা বিএনপি।

এই সেবা উদ্বোধন শেষে সাধারণ মানুষের মধ্যে স্বাস্থ্য সু-রক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এই কর্মসুচি চলমান থাকবে বলেও জানানো হয়েছে।

আরও পড়ুন:
মধ্যরাতে অক্সিজেন পৌঁছাল পুলিশ, বাঁচানো গেল না তাতেও
যুবলীগের ফ্রি অক্সিজেন সার্ভিস চালু
ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে আরও ১৫ অক্সিজেন সিলিন্ডার
মাগুরায় হাসপাতালে ভর্তি বেশির ভাগ রোগীর প্রয়োজন অক্সিজেন

শেয়ার করুন

মন্তব্য