‘প্রধানমন্ত্রী গরিব ও অসহায়দের জন্য রাজনীতি করেন’

‘প্রধানমন্ত্রী গরিব ও অসহায়দের জন্য রাজনীতি করেন’

‘বঙ্গবন্ধু সারা জীবন গরীব ও অসহায় মানুষের জন্য কাজ করে গেছেন। তার কন্যা শেখ হাসিনাও তার দেখানো পথে হাটছেন। এই করোনাকালে প্রধানমন্ত্রী বিরামহীন কাজ করে যাচ্ছেন। তিনি আছেন বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গরীব ও অসহায়দের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছেন, তাদের জন্যই তিনি রাজনীতি করেন বলে জানিয়েছেন কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মনপাড়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম খান।

বুড়িচং উপজেলার নিমসার উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে আড়াই হাজার অসহায় পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সহায়তা প্রদান করেন বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম খান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন,‘বঙ্গবন্ধু সারা জীবন গরীব ও অসহায় মানুষের জন্য কাজ করে গেছেন। তার কন্যা শেখ হাসিনাও তার দেখানো পথে হাটছেন। এই করোনাকালে প্রধানমন্ত্রী বিরামহীন কাজ করে যাচ্ছেন। তিনি আছেন বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।’

বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় মাদক কারবারি-মাদকসেবীদের বিরুদ্ধে হুঁশিয়ারী জানিয়ে এমপি হাশেম বলেন, ‘আমি এমপি নির্বাচিত হয়ে মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছি। মাদকের সঙ্গে যারা সম্পৃক্ত তারা কখনোই আওয়ামী লীগে আসতে পারবে না।

মোকাম ইউনিয়ন পরিষদের আয়োজনে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আখলাক হায়দার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক এহতেশামুল হাসান ভূঁইয়া রুমিসহ আরও অনেকে।

আরও পড়ুন:
৫০০ প্রতিবন্ধীকে যুবলীগের সহায়তা
প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পেল সাড়ে ৬০০ পরিবার
সেনাবাহিনীর খাদ্যসামগ্রী পেল ৭০ পরিবার
মানবিক কার্যক্রম চালু রাখবে আওয়ামী লীগ
করোনা আক্রান্তদের পাশে মুশা মিয়া

শেয়ার করুন

মন্তব্য