আর্জেন্টিনা-ব্রাজিল নিয়ে তর্ক গড়াল মারামারিতে

আর্জেন্টিনা-ব্রাজিল নিয়ে তর্ক গড়াল মারামারিতে

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধ্যার দিকে ইলিশিয়া বাজারে আড্ডা দিচ্ছিলেন কফিল ও হাসান। এ সময় উভয়ের মধ্যে আর্জেন্টিনা ও ব্রাজিলের খেলা নিয়ে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে দুজন উত্তেজিত হয়ে একে অপরকে লোহার রড ও ছুরি দিয়ে আঘাত করেন।

কক্সবাজারের চকরিয়ায় আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে লোহার রড ও ছুরিকাঘাতে দুজন আহত হয়েছেন।

উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের ইলিশিয়া বাজারে বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে একজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ও অন্যজনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত দুজন হলেন চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের আর্জেন্টিনা সমর্থক কফিল উদ্দিন ও একই এলাকার ৭ নম্বর ওয়ার্ডের ব্রাজিল সমর্থক মো. হাসান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধ্যার দিকে ইলিশিয়া বাজারে আড্ডা দিচ্ছিলেন কফিল ও হাসান। এ সময় আর্জেন্টিনা ও ব্রাজিলের খেলা নিয়ে দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়। এর এক পর্যায়ে দুজন উত্তেজিত হয়ে একে অপরকে লোহার রড ও ছুরি দিয়ে আঘাত করেন।

আর্জেন্টিনার সমর্থক কফিল উদ্দিন ছুরিকাঘাতে ও ব্রাজিল সমর্থক মো. হাসান লোহার রডের আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কফিল উদ্দিনকে চট্টগ্রাম মেডিক্যাল এবং হাসানকে কক্সবাজার মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন বলেন, ‘খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

আরও পড়ুন:
কোপা আমেরিকার সেমি লাইনআপ
কোপার কোয়ার্টার ফাইনাল লাইনআপ চূড়ান্ত
নেইমারকে ছাড়া ১০ জয়ের রথ থামল ব্রাজিলের
অবশেষে ঠিক করা হচ্ছে মারাকানার মাঠ
প্যারাগুয়ে ‘জুজু’ কাটানোর পালা মেসিদের

শেয়ার করুন

মন্তব্য