প্রকাশ্যে ট্রলারে ডাকাতি, আহত ৮

প্রকাশ্যে ট্রলারে ডাকাতি, আহত ৮

গৌরব্দীর ইউপি সদস্য ইসমাইল হোসেন সরদার বলেন, ‘মেয়ে অসুস্থ থাকায় অপারেশন করার জন্য ট্রলারে করে বরিশালের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে যাচ্ছিলাম। এ সময় নদীতে ডাকাত দলের হামলার শিকার হই। আমার কাছ থেকে ৪০ হাজার টাকা নিয়ে গেছে তারা।’

বরিশালের মেহেন্দীগঞ্জে মেঘনার শাখা নদীতে একটি ট্রলারে ডাকাতি হয়েছে।

উপজেলার ভাষানচরসংলগ্ন মেঘনার শাখা নদীতে বুধবার সকালে এ ঘটনা ঘটে।

নিউজবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন মেহেন্দীগঞ্জের কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন।

তিনি জানান, সকালে ট্রলারটিতে হিজলা উপজেলার একদল ব্যবসায়ী মালামাল কেনার জন্য বরিশালে আসার পথে ডাকাতের কবলে পড়েন। এ সময় আহত হয়েছেন ট্রলারে থাকা সাতজন।

আহতরা হলেন হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের মাঝি জুয়েল বয়াতী, জাহাঙ্গীর বয়াতী, রুবেল বয়াতী, মাইদুল বয়াতী, উপজেলার গৌরব্দী ইউনিয়নের (ইউপি) সদস্য ইসমাইল হোসেন সরদার, তার স্ত্রী হালিমা বেগম ও তাদের মেয়ে মমতাজ বেগম। আহত একজনের নাম জানা যায়নি।

ট্রলারের মাঝি জুয়েল বয়াতী জানান, সকালে হিজলার একতা বাজারের কয়েকজন ব্যবসায়ীকে ট্রলারে নিয়ে বরিশাল নগরীর দিকে রওনা হন তিনি। সঙ্গে ছিলেন গৌরব্দীর ইউপি সদস্য, তার স্ত্রী ও মেয়ে। মেহেন্দীগঞ্জের ভাষানচর এলাকায় নদীর মাঝখানে একটি ট্রলারে করে ৮-১০ জনের একটি দল ট্রলারে হামলা চালায়। এ সময় তার কাছে থেকে ব্যবসায়ীদের মালামাল কেনার প্রায় নগদ ২০ লাখ টাকা নিয়ে যায়।

গৌরব্দীর ইউপি সদস্য ইসমাইল হোসেন সরদার বলেন, ‘মেয়ে অসুস্থ থাকায় অপারেশন করার জন্য ওই ট্রলারে করে বরিশালের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে যাচ্ছিলাম। নদীতে ডাকাত দলের হামলার শিকার হয়েছি। আমার কাছ থেকে ৪০ হাজার টাকা নিয়ে গেছে।’

মেহেন্দীগঞ্জের কাজীরহাট থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। দুর্বৃত্তদের শনাক্তের চেষ্টা চলছে।

আরও পড়ুন:
অস্ত্রের মুখে ডাকাতি, থানায় লিখিত অভিযোগ
পল্লীবিদ্যুতের সাবস্টেশনে দুর্ধর্ষ ডাকাতি
বাসায় ঢুকে অস্ত্রের মুখে ডাকাতি, আটক ২
অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার
টঙ্গীতে ছয় দোকানে দুর্ধর্ষ ডাকাতি, দুইজন আহত 

শেয়ার করুন

মন্তব্য