ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল অভিভাবকের

হত্যা মামলায় গ্রেপ্তার

মিন্টু হত্যা মামলায় গ্রেপ্তার শফিকুল ইসলাম। ছবি: নিউজবাংলা

ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান জানান, বুধবার বিকেলে ক্রিকেট খেলার সময় স্থানীয় শিশু-কিশোরদের মধ্যে ঝগড়া হয়। এ নিয়ে বৃহস্পতিবার সকালে অভিভাবকরা ঝগড়ায় জড়ায়। একপর্যায়ে তা মারামারিতে গড়ায়। এতে গুরুতর আহত মিন্টুর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

দিনাজপুরের ফুলবাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়।

নিহত মিন্টু ইসলামের বাড়ি ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের আদর্শ কলেজ পাড়ায়।

স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান নিউজবাংলাকে জানান, বুধবার বিকেলে ক্রিকেট খেলার সময় স্থানীয় শিশু-কিশোরদের মধ্যে ঝগড়া হয়। এ নিয়ে বৃহস্পতিবার সকালে অভিভাবকরা ঝগড়ায় জড়ায়। একপর্যায়ে তা মারামারিতে গড়ায়।

প্রতিপক্ষের আঘাতে গুরুতর আহত হয় মিন্টু এবং তার দুই ভাই মো. শাকিল ও মো. ইমরান। স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে মিন্টুকে এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই তার মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, শনিবার সকালে মিন্টুর ছোট ভাই জামরুল ইসলাম ৫ থেকে ৬ জন অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে হত্যা মামলা করেন। মামলার পর ওই গ্রামের শফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন:
রাজশাহীতে জমি নিয়ে সংঘর্ষে নিহত ২
রূপগঞ্জে বালু ভরাট নিয়ে দুই পক্ষের সংঘর্ষ
চাষাঢ়ায় মাদক কারবার নিয়ে সংঘর্ষে নিহত ১, ভাংচুর
মতলবে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০
গাছ কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১

শেয়ার করুন

মন্তব্য