শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে প্রতিবেশী কারাগারে

শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে প্রতিবেশী কারাগারে

প্রতীকী ছবি।

গত ২২ জুন শিশুটির বাবা তার ফলের দোকানে কাজ করছিলেন। আর মা রান্নাঘরে ছিলেন। এ সময় শিশুটি বাড়ির সামনে খেলছিল। এ সুযোগে অভিযুক্ত ব্যক্তি শিশুটিকে চকলেট দেয়ার কথা বলে তার ঘরে নিয়ে ধর্ষণচেষ্টা চালান। এ সময় শিশুটি চিৎকার শুরু করলে ওই ব্যক্তি পালিয়ে যান।

গাজীপুরের টঙ্গীতে ছয় বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার প্রতিবেশীকে কারাগারে পাঠিয়েছে আদালত। মঙ্গলবার দুপুরে মুখ্য বিচারিক হাকিম আদালতে তোলা হলে তাকে কারাগারে পাঠান বিচারক।

এর আগে সোমবার রাত ১০টার দিকে টঙ্গীর নতুন বাজার ব্যাংক মাঠ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বরাতে ওসি জাবেদ মাসুদ জানান, ভিকটিমের পরিবার ও অভিযুক্ত প্রতিবেশী। গত ২২ জুন শিশুটির বাবা তার ফলের দোকানে কাজ করছিলেন। আর মা রান্নাঘরে ছিলেন। এ সময় শিশুটি বাড়ির সামনে খেলছিল। এ সুযোগে অভিযুক্ত ব্যক্তি শিশুটিকে চকলেট দেয়ার কথা বলে তার ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালান। এ সময় শিশুটি চিৎকার করলে ওই ব্যক্তি পালিয়ে যান। স্থানীয়রা পরে শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ওসি আরও জানান, ঘটনাটি জানাজানি হলে দুই পরিবারের বাড়িওয়ালারা বিষয়টি মীমাংসার চেষ্টা করেন। পরে মীমাংসা না হওয়ায় ভুক্তভোগীর পরিবার র‌্যাবের কাছে অভিযোগ দিলে ব্যাংক মাঠ এলাকার সফি হোটেলের সামনে থেকে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণচেষ্টার কথা স্বীকার করেছেন তিনি।

আরও পড়ুন:
প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে রিকশাচালক গ্রেপ্তার
মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎবাবা কারাগারে
কিশোরী ধর্ষণ মামলায় ২ যুবক কারাগারে
মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার
৫ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

শেয়ার করুন

মন্তব্য