‘চাঁদা না দেয়ায়’ বিসিবির আম্পায়ারকে ছুরিকাঘাত

‘চাঁদা না দেয়ায়’ বিসিবির আম্পায়ারকে ছুরিকাঘাত

দ্বীন ইসলাম রকি। ফাইল ছবি

আহত দ্বীন ইসলাম রকির স্বজন জানান, কয়দিন আগে চাঁদা সংক্রান্ত একটি ঘটনায় রকির পরিবার থানায় জিডি করেন। রোববার দুপুরে বাসায় পুলিশ এসেছিল তদন্ত করতে। পুলিশ চলে গেলে সন্ধ্যার দিকে রকি বাড়ির পাশে রাস্তায় হাঁটছিলেন। এ সময় তিন থেকে চারজনের একটি দল তার ওপর হামলা চালায়।

ঢাকার সাভারে চাঁদা না দেয়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আম্পায়ার দ্বীন ইসলাম রকি।

আশুলিয়ার দক্ষিণ গাজীরচট হক মার্কেট এলাকায় রোববার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

আম্পায়ার রকি বিসিবির সিকিউরিটি বোর্ডের সদস্যও।

রকির এক স্বজন জানান, কয়দিন আগে চাঁদা সংক্রান্ত একটি ঘটনায় রকির পরিবার থানায় জিডি করেন। রোববার দুপুরে বাসায় পুলিশ তদন্তে যান। পুলিশ চলে গেলে সন্ধ্যার দিকে রকি বাড়ির পাশে রাস্তায় হাঁটছিলেন। এ সময় তিন থেকে চারজনের একটি দল তার ওপর হামলা চালায়।

ছুরিকাঘাতে আহত রকিকে উদ্ধার করে গাজীপুরের শেখ ফজিলাতুন্নেছা মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২৫ জুন রকির বাবা সেনাবাহিনীর সাবেক সিনিয়র ওয়ারেন্ট অফিসার আতিয়ার রহমান থানায় অভিযোগ করেছিলেন। অভিযোগে বলা হয়, দক্ষিণ গাজীরচট হক মার্কেট এলাকায় চার শতাংশ জমিতে পাঁচ তলা বাড়ির নির্মাণ কাজ চলছে। অনেক দিন ধরে স্থানীয় শফিকুল ইসলাম ও তার সঙ্গী আনিছ আহমেদ বাড়িটি দখলের পাঁয়তারা করে আসছেন।

গত ২৪ জুন সন্ধ্যায় শফিক ও আনিসসহ কয়েকজন ওই বাড়িতে গিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। এ সময় আতিয়ার রহমানের ছেলে বিসিবির আম্পায়ার দ্বীন ইসলাম প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ভয়ভীতি দেখিয়ে বাড়ির কাজ বন্ধ রাখতে শাসিয়ে যান তারা।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) এমদাদুল হক নিউজবাংলাকে বলেন, কয়েকদিন আগেই বিসিবির আম্পায়ারের বাবা একটি অভিযোগ করেছেন। দুপুরে আমি ঘটনাস্থলে তদন্তে গিয়েছিলাম। এরপর সন্ধ্যায় অভিযোগকারীর ছেলের ওপর হামলা হয়। আমরা বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি। আহতের অভিযোগের ভিত্তিতে মামলা নথিভুক্ত করা হবে।

আরও পড়ুন:
ব্যবসায়ীকে কুপিয়ে জখম
চাঁদা না পেয়ে পাউবো কর্মচারীর ওপর ‘হামলা’
আসামি ধরতে গিয়ে হামলার শিকার এসআই
ভাই নির্বাচন করায় প্রবাসীর বাড়িতে হামলার অভিযোগ
শাল্লা হামলার প্রধান আসামির জামিনে ক্ষোভ

শেয়ার করুন

মন্তব্য