আনসার ও ভিডিপির সদস্যদের মধ্যে বাইসাইকেল বিতরণ

আনসার ও ভিডিপির সদস্যদের মধ্যে বাইসাইকেল বিতরণ

‘মুক্তিযুদ্ধের সময় থেকে আনসার ও ভিডিপির ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ১৯৭১ সালে যখন স্বাধীনতার শুরু, ঠিক সেই সময় আনসার বাহিনীর প্রশিক্ষণ সারা দেশে চলমান ছিল। বর্তমানে দেশকে এগিয়ে নিতে আনসার বাহিনীর  ভূমিকা সবচেয়ে বেশি। প্রতিটি নির্বাচনে আনসার বাহিনীর ভূমিকা প্রশংসনীয়।’

ভোলায় আনসার ও ভিডিপির দৌলতখানের ৮ সদস্যের মধ্যে বাইসাইকেল বিতরণ করেছেন জেলা আনসার ও প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট মো. আহসান উল্লাহ।

জেলা আনসার ও ভিডিপির আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে রোববার দুপুর ১২টায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় আটজনের মধ্যে সাইকেল বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার তারেক হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিদ্দিক মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আইনুন নাহার রেনু, উপজেলা নির্বাচন অফিসার খালেদা খানম পেন্সি, দৌলতখান থানার উপপরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন জুয়েলসহ আনসার ও ভিডিপির সদস্যরা।

প্রধান অতিথির বক্তব্যে কমান্ড্যান্ট মো. আহসান উল্লাহ বলেন, ‘মুক্তিযুদ্ধের সময় থেকে আনসার ও ভিডিপির ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ১৯৭১ সালে যখন স্বাধীনতার শুরু, ঠিক সেই সময় আনসার বাহিনীর প্রশিক্ষণ সারা দেশে চলমান ছিল। বর্তমানে দেশকে এগিয়ে নিতে আনসার বাহিনীর ভূমিকা সবচেয়ে বেশি। প্রতিটি নির্বাচনে আনসার বাহিনীর ভূমিকা প্রশংসনীয়।’

আরও পড়ুন:
আনসার-ভিডিপি ব্যাংকের এমডি পদে মোসাদ্দেক আরও ১ বছর
আনসার আল ইসলামের নেতা গ্রেপ্তার
আনসার আল ইসলামের সদস্য সোহেল রিমান্ডে
গরিব কৃষকের ধান কেটে দিলেন আনসাররা
রাজধানীতে আনসার আল ইসলামের ‘সদস্য’ গ্রেপ্তার

শেয়ার করুন

মন্তব্য