ইজিবাইক ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ২

ইজিবাইক ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ২

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে চারটার দিকে ফতুল্লার অক্টো-অফিস এলাকা থেকে পঞ্চবটীর দিকে যাচ্ছিল ইজিবাইকটি। পথে গাবতলী এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। ওই সময় ঘটনাস্থলেই একজন মারা যান।

নারায়ণগঞ্জের ফতুল্লায় ইজিবাইক ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ইজিবাইকের চালক।

উপজেলার গাবতলী এলাকার আমেনা সিটি ফ্যাশন নামের একটি দোকানের সামনে শনিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান নিউজবাংলাকে এ তথ্য নিশ্চিত করেন।

ওসি জানান, নিহতরা হলেন ইজিবাইকের যাত্রী আফসার উদ্দিন ও আব্বাস উদ্দিন। তাদের বাড়ি ফতুল্লার কাশীপুর এলাকায়। তারা চানবাজার এলাকার একটি সুতা কারখানার শ্রমিক। তারা কাজ শেষে বাড়ি ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে চারটার দিকে ফতুল্লার অক্টো-অফিস এলাকা থেকে পঞ্চবটীর দিকে যাচ্ছিল ইজিবাইকটি। পথে গাবতলী এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। ওই সময় ঘটনাস্থলেই একজন মারা যান। আহতদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। আহত ইজিবাইকচালক মিজানুর রহমানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, মরদেহ দুটি তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতদের পরিবারের সঙ্গে আলোচনা করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ওসি আরও বলেন, কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। আটক করা হয়েছে এর চালক রাসেল মিয়াকে।

আরও পড়ুন:
বোদায় ট্রাকের ধাক্কায় পথচারীর মৃত্যু
সড়কে গেল পরিবারের এক সদস্যের প্রাণ, আহত ৪
‘মাদকের গাড়িতে বাধা দিলে নির্দেশনা ছিল পিষে দেয়ার’
ছেলে সড়কে নিথর, বাবা হাসপাতালে
দুই মোটরসাইকেলের সংঘর্ষে এনজিও কর্মী নিহত

শেয়ার করুন

মন্তব্য