তিন যানের সংঘর্ষে নিহত বেড়ে ৩

তিন যানের সংঘর্ষে নিহত বেড়ে ৩

শুক্রবার বিকেলে দুই বাস ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে নিহত হন তিনজন। ছবি: নিউজবাংলা

শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার কলেজবাজার ও মইজ্জারটেক এলাকার মধ্যবর্তী চর ফরিদ পেট্রলপাম্পের সামনে ত্রিমুখী সংঘর্ষের র্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হন অন্তত ৩০ জন।

চট্টগ্রামের কর্ণফুলীতে দুটি বাস ও একটি সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়াল তিনজনে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা চলাকালে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ওই ব্যক্তি মারা যান। হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া নিউজবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার কলেজবাজার ও মইজ্জারটেক এলাকার মধ্যবর্তী চর ফরিদ পেট্রলপাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিউজবাংলাকে নিশ্চিত করেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া নিউজবাংলাকে নিহত একজন এবং আহতদের পরিচয় নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘নিহত তিনজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন পটিয়ার শান্তিরহাট এলাকার নুরুল আফসার।’

শীলব্রত বড়ুয়া জানান, আহতদের মধ্যে ১৬ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে ১৪ জনের নাম জানা গেছে। তারা হলেন ডেইজি সর্দার, মো. রুবেল, সুমন দে, সুমন চৌধুরী, রিটন দেব, রহমত আলী, পিন্টু দাশ, কবির বিশ্বাস, বেলাল, মজিব উল্লাহ্, ইকবাল, রেজিয়া বেগম, সোহাগ এবং ইদ্রীস। আহত ইদ্রীসকে ২৭ নম্বর ও অন্যদের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ২৮ নম্বর ওয়ার্ডের চিকিৎসা চলাকালে আরেকজন মারা যান।

তিনি আরও জানান, আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। মরদেহ তিনটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আহত বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (এসি) মাসুদ রানা নিউজবাংলাকে বলেন, ‘ওই এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশা ইউটার্ন নিচ্ছিল। এ সময় পটিয়ামুখী একটি বিআরটিসি বাস অটোরিকশাটিকে পাশ কাটিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি মিনিবাসের সঙ্গে সংঘর্ষ হয়। পরে অটোরিকশাটিও বাসের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। আহত হয়েছেন অন্তত ৩০ জন।’

আরও পড়ুন:
মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু
বাসচাপায় কলেজছাত্র নিহত
বাসচাপায় শিশুসহ নিহত ৩
তিন যানের সংঘর্ষে নিহত ২, আহত ৩০
গাড়ির ধাক্কায় পথচারী নিহত

শেয়ার করুন

মন্তব্য