পুকুরে ডুবে ভাইবোনের মৃত্যু

পুকুরে ডুবে ভাইবোনের মৃত্যু

নিহতদের নানি জোছনা বেগম বলেন, বিকেলে বৃষ্টি হচ্ছিল। বাড়ির উঠানে খেলা করছিল রাসেল ও শিমু। এরপর বাড়ি থেকে প্রায় ৫০০ ফুট দূরে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের পুকুরে গোসল করতে যায় তারা। সে সময় আমরা বাড়িতে পারিবারিক কাজে একটু ব্যস্ত ছিলাম।

নওগাঁয় পুকুরে ডুবে ভাইবোনের মৃত্যু হয়েছে। শহরের বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের পুকুরে শনিবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতদের নানি জোছনা বেগম বলেন, ‘বিকেলে বৃষ্টি হচ্ছিল। বাড়ির উঠানে খেলা করছিল রাসেল ও শিমু। এরপর বাড়ি থেকে প্রায় ৫০০ ফুট দূরে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের পুকুরে গোসল করতে যায় তারা। সে সময় আমরা বাড়িতে পারিবারিক কাজে একটু ব্যস্ত ছিলাম।

‘কিছুক্ষণ পর আমরা তাদের খুঁজতে থাকি। একপর্যায়ে পুকুরঘাটে জুতা ও গামছা দেখে নিশ্চিত হই তারা পুকুরে গোসল করতে নেমেছিল। এ সময় পুকুর ও আশপাশে কেউ ছিল না।’

পরে নওগাঁ ফায়ার সার্ভিস ইউনিটে খবর দিলে তারা ঘটনাস্থলে আসে। তবে তার আগেই স্থানীয়দের সহায়তায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নওগাঁ সদর মডেল থানার (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, নিহতদের মধ্যে রাসেল শারীরিক প্রতিবন্ধী ছিল। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য