মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগ

মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগ

দুই মাস আগে ওই মাদ্রাসাছাত্রকে একই গ্রামের এক যুবক ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে পাঁচবার বলাৎকার করেন। বিষয়টি কাউকে না জানাতে হুমকিও দেন ওই যুবক।

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মাদ্রাসার এক ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

নির্যাতনের শিকার ওই মাদ্রাসাছাত্রকে বুধবার দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে।

নির্যাতনের শিকার ছাত্রের মা জানান, দুই মাস আগে একই গ্রামের এক যুবক তার ছেলেকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে পাঁচবার বলাৎকার করেন। বিষয়টি কাউকে না জানাতে হুমকিও দেন তিনি।

তার ছেলেসহ এলাকার বেশ কয়েকজন শিশুকে বলাৎকার করেছেন ওই যুবক। মঙ্গলবার ঘটনাটি জানাজানি হলে বলাৎকারের ঘটনাটি তার ছেলে তাকে জানায়।

তিনি বলেন, ‘আমার ছেলে বমি করছে। সঙ্গে ব্যথাও আছে। তার শরীর ভালো নয়। আমি থানায় মামলা করব। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের চিকিৎসক ওয়াহেদ মাহমুদ রবিন জানান, বলাৎকারের শিকার এক কিশোরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে বলাৎকারের আলামতও পাওয়া গেছে।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, ওই ঘটনায় এখনও নির্যাতনের শিকার কিশোরের পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন:
স্কুলছাত্রকে বলাৎকার, ভিডিও ধারণ
হেলপার বানানোর প্রলোভন দেখিয়ে বাসে তুলে বলাৎকার
ছাত্র বলাৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক জেলে
পাঁচ শিশুকে বলাৎকার, মাদ্রাসার বাবুর্চি গ্রেপ্তার
শিশুকে বলাৎকার, মীমাংসা ১০ হাজার টাকায়

শেয়ার করুন

মন্তব্য