হত্যার ৩ মাস পর ২ আসামি গ্রেপ্তার

হত্যার ৩ মাস পর ২ আসামি গ্রেপ্তার

গত ১ মার্চ রাতে কারখানার কয়েকজন কর্মকর্তাকে ঢাকায় নামিয়ে বাসায় ফিরছিলেন জাহিদুল। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী পশ্চিম থানার মাছিমপুর পিপলস সিরামিক কারখানার সামনে প্রাইভেটকার থামিয়ে টয়লেট করতে যান তিনি।

গাজীপুরের টঙ্গীতে প্রাইভেটকারচালক হত্যার তিনমাস পর দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের (জিএমপি) উপকমিশনার জাকির হাসান বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, আসামিদের নাম রাব্বি হোসেন ও শিপন হোসেন। বুধবার সন্ধ্যায় গাজীপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্যে হত্যায় ব্যবহার করা ছুরি জব্দ করা হয়।

উপকমিশনার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা বলেছেন, ছিনতাইয়ের উদ্দেশ্যে জাহিদুলকে ছুরিকাঘাত করা হয়।

নিহত ব্যক্তির নাম জাহিদুল ইসলাম। তিনি জিএমপির গাছাথানার মালেকের বাড়ি এলাকার অ্যামেজিং ফ্যাশন লিমিটেড নামের কারখানার প্রাইভেটকারচালক ছিলেন।

মামলায় বলা হয়েছে, গত ১ মার্চ রাতে কারখানার কয়েকজন কর্মকর্তাকে ঢাকায় নামিয়ে বাসায় ফিরছিলেন জাহিদুল। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী পশ্চিম থানার মাছিমপুর পিপলস সিরামিক কারখানার সামনে প্রাইভেটকার থামিয়ে টয়লেট করতে যান তিনি।

এ সময় তিন থেকে চারজনের একটি দল জাহিদুলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। টহল পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। পুলিশ জাহিদকে উদ্ধার করে টঙ্গী আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপকমিশনার জাকির বলেন, এ ঘটনায় পুলিশ অজ্ঞাতপরিচয় কয়েকজন ব্যক্তিকে আসামি করে টঙ্গী পশ্চিম থানায় মামলা করে। তদন্তে বেরিয়ে আসে ছিনতাইকারী চক্রের সংশ্লিষ্টতা।

গ্রেপ্তার দুই যুবককে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আরও পড়ুন:
পুলিশি হেফাজত থেকে পালানো আসামি হাতকড়াসহ গ্রেপ্তার
৩২ বছর পর ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার
হাতকড়া নিয়ে পালাল গরু চুরি মামলার আসামি
হত্যার দেড় বছর পর দুই আসামি গ্রেপ্তার
বাড়ির সামনে কুপিয়ে হত্যা, আসামি গ্রেপ্তার

শেয়ার করুন

মন্তব্য