সড়ক দুর্ঘটনায় বিএডিসির প্রকল্প পরিচালক নিহত

সড়ক দুর্ঘটনায় বিএডিসির প্রকল্প পরিচালক নিহত

শাহজাদপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মঞ্জুরুল আলম জানান, পাবনা বিএডিসির দুজন কর্মকর্তা অফিসের গাড়িতে পাবনা থেকে ঢাকা যাচ্ছিলেন। যুগ্নিদহ ব্রিজ পার হলে তাদের গাড়ির চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে প্রাণ হারান প্রকল্প পরিচালক সাজ্জাদ হোসেন।

সিরাজগঞ্জের শাহজাদপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পাবনার বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের (বিএডিসি) প্রকল্প পরিচালক নিহত হয়েছেন।

নিহত সাজ্জাদ হোসেনের বাড়ি নরসিংদীতে।

শাহজাদপুরে নগরবাড়ী-বগুড়া মহাসড়কের যুগ্নিদহ ব্রিজ এলাকায় বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

শাহজাদপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মঞ্জুরুল আলম নিউজবাংলাকে জানান, সকালে পাবনা বিএডিসির দুজন কর্মকর্তা অফিসের গাড়িতে পাবনা থেকে ঢাকা যাচ্ছিলেন। যুগ্নিদহ ব্রিজ পার হলে তাদের গাড়ির চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে।

ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর আহত অবস্থায় প্রকল্প পরিচালক সাজ্জাদ হোসেন, সহকারী প্রকৌশলী এবিএম মাহমুদ হাসান খান ও গাড়িচালক সাইফুল ইসলামকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাজ্জাদ হোসেনের মৃত্যু হয়। সাজ্জাদের মরদেহ পাবনায় তার কর্মস্থলে নেয়া হয়েছে। সেখান থেকে বাড়িতে নেয়া হবে।

এদিকে এবিএম মাহমুদ হাসান খান ও সাইফুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যালে স্থানান্তর করা হয়েছে।

আরও পড়ুন:
বাসের ধাক্কায় নিহত মাছ ব্যবসায়ী
অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত এক পরিবারের ৩ জন
অটোরিকশা-নসিমন সংঘর্ষে পলিটেকনিকের ছাত্র নিহত
দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপের ধাক্কা, চালক-হেলপার নিহত
রোগী নিয়ে আসার সময় লাশ হলেন ২ স্বজন

শেয়ার করুন

মন্তব্য