আম লিচু কুড়াতে গিয়ে বজ্রপাতে ৩ কিশোর-কিশোরীর মৃত্যু

আম লিচু কুড়াতে গিয়ে বজ্রপাতে ৩ কিশোর-কিশোরীর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের কালিনগরে এক কিশোর ও অনুপনগর ইউনিয়নে একজনের মৃত্যু হয়। এ ছাড়া গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভা এলাকায় প্রাণ হারায় দুই কিশোরী।

চাঁপাইনবাবগঞ্জ সদর ও গোমস্তাপুর উপজেলায় আম ও লিচু কুড়ানোর সময় বজ্রপাতে এক কিশোর ও দুই কিশোরীর মৃত্যু হয়েছে। এ ছাড়া বাবার সঙ্গে ধান কাটার সময় বজ্রপাতে প্রাণ হারিয়েছেন এক ব্যক্তি।

সোমবার বেলা ৩টার অল্প সময়ের ব্যবধানে বজ্রপাতে প্রাণ হারায় তারা।

সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মৌদুদ আলম খাঁ জানান, সোমবার বিকেলে কালিনগর সাবানিয়া পাড়ায় লিচু কুড়াতে গিয়েছিল ১৩ বছরের কিশোর আলামিন। ওই সময় বজ্রপাত হলে তার মৃত্যু হয়। সে কালীনগর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। এ ছাড়া বাগানের কুঁড়েঘরে বসে থাকা নাইমুল হক নামের একজন গুরুতর আহত হন।

তিনি আরও জানান, অনুপনগর ইউনিয়নের মাঠে বাবার সঙ্গে ধান কাটছিলেন রবিউল ইসলাম নামে একজন। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই প্রাণ হারান রবিউল। তার বাড়ি উপজেলার দেবীনগর ইউনিয়নের নামোহড়মা গ্রামে।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার দাস জানান, বিকেল সাড়ে ৩টার দিকে বাড়ির পাশের বাগানে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে প্রাণ হারায় দুই কিশোরী।

তারা হলো পৌরসভার হুজরাপুর মহল্লার বিপ্লব আলীর ১২ বছরের মেয়ে লিলি খাতুন খুশি ও গোমস্তাপুর ইউনিয়নের নশীবন্দীনগর গ্রামের নাজমুল হাসানের ১০ বছরের মেয়ে সাদিয়া খাতুন।

আরও পড়ুন:
বিলে মিলল ২ রাজমিস্ত্রির মরদেহ
বজ্রপাতে প্রাণ গেল তিনজনের
বারহাট্টায় বজ্রপাতে কৃষকের মৃত্যু
গুরুদাসপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু
বজ্রপাতে প্রাণ গেল কৃষকের

শেয়ার করুন

মন্তব্য