ইউপি নির্বাচন নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, নিহত ২

ইউপি নির্বাচন নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, নিহত ২

স্থানীয় লোকজনের বরাত দিয়ে ওসি জানিয়েছেন, ওই এলাকায় এক‌টি বাড়িতে বি‌য়ের আয়োজন চলছিল। সেখানে উপ‌স্থিত হন ধূল‌খোলা ইউ‌নিয়‌ন আওয়ামী লী‌গের সভাপ‌তি কালাম বেপারী ও ইউ‌নিয়ন যুবলী‌গের আহবায়ক জামাল রাঢ়ী। তাদের মধ্যে আগে থেকেই বিরোধ ছিল।

বরিশালের মেহেন্দিগঞ্জে উলানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বিরোধের জেরে সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৫ জন।

উপজেলার উত্তর উলানিয়া ইউনিয়নের সলদি গ্রামে বৃহস্পতিবার সকালে এই সংর্ঘষ হয়েছে বলে জানান মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম।

তিনি বলেন, নিহতরা হলেন স্থানীয় আওয়ামী লীগ কর্মী সিদ্দিকুর রহমান ও আব্দুস সাত্তার ঢালী।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে ওসি জানিয়েছেন, ওই এলাকায় এক‌টি বাড়িতে বি‌য়ের আয়োজন চলছিল। সেখানে উপ‌স্থিত হন ধূল‌খোলা ইউ‌নিয়‌ন আওয়ামী লী‌গের সভাপ‌তি কালাম বেপারী ও ইউ‌নিয়ন যুবলী‌গের আহবায়ক জামাল রাঢ়ী।

এই দুই গ্রুপের মধ্যে উলানিয়া ইউপি নির্বাচন নিয়ে দীর্ঘদিন ধরেই বিরোধ চলছিল। এর জেরে বিয়েবাড়িতে দুই পক্ষের মধ্যে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে তারা লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়ায়।

ঘটনাস্থলেই মারা যান সিদ্দিকুর রহমান। আহতদের স্থানীয় হাসপাতালে নেয়ার পর মারা যান আব্দুস সাত্তার।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহতরা কালাম বেপারীর সমর্থক।

মেহেন্দিগঞ্জ থানার ওসি আরও জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কয়েকজনকে আটকও করা হয়েছে। ঘটনার বিস্তারিত জানার পর আইনি প্রক্রিয়ায় যাওয়া হবে।

আরও পড়ুন:
বাউফলে নির্বাচন ঘিরে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ৯
গ্রামে সংঘর্ষে নিহত বেড়ে ২
গ্রামে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১
সকালে সংঘর্ষের পর রাতে ইউপি সদস্যকে কুপিয়ে জখম
ইউপি নির্বাচন: স্বতন্ত্র-আ. লীগ সমর্থকদের সংঘর্ষ, আটক ১

শেয়ার করুন

মন্তব্য