মোটরসাইকেলে পিকআপের ধাক্কা, নিহত ২

মোটরসাইকেলে পিকআপের ধাক্কা, নিহত ২

নিহত মোটরসাইকেল চালকের নাম শফিক। বাকিদের পরিচয় এখনও জানা যায়নি। স্থানীয়রা আহতদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

গাজীপুরের কালিয়াকৈরে পিকআপের ধাক্কায় এক মোটরসাইকেল চালকসহ দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় ওই মোটরসাইকেলের এক আরোহী ও দুই পথচারী আহত হয়েছেন।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈরের চন্দ্রায় দুপুর পৌনে ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গোড়াই হাইওয়ে পুলিশের সার্জেন শরিফুল ইসলাম নিউজবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত মোটরসাইকেল চালকের নাম শফিক। বাকিদের পরিচয় এখনও জানা যায়নি। স্থানীয়রা আহতদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

প্রত্যক্ষদর্শী মির্জা আব্বাস জানান, শফিকসহ তিনজন মোটরসাইকেলে করে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলেন। পথে চন্দ্রায় ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয় গাজীপুর থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যান। পিকআপ ভ্যানটি কালিয়াকৈরের দিকে যাচ্ছিল।

তিনি আরও জানান, ঘটনাস্থলেই শফিকসহ দুজনের মৃত্যু হয় এই দুর্ঘটনায়। মোটরসাইকেলটি রাস্তার পাশে ছিটকে যাওয়ায় আহত হন দুই পথচারী। দুর্ঘটনার পর পিকআপটি পালিয়ে যায়।

হাইওয়ে পুলিশ সার্জেন্ট শরিফুল জানান, মোটরসাইকেলটি উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। পিকআপটিকে আটক করার জন্য অভিযান চলছে।

মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য গাজীপুরের তাজউদ্দীন মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আরও পড়ুন:
পিকআপ-অটোরিকশার সংঘর্ষে নিহত ৪
বিকল কাভার্ড ভ্যানে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৩
লালমনিরহাট সড়ক দুর্ঘটনায় নিহত এক
ট্রাকচাপায় নারী নিহত
অটোরিকশাচাপায় প্রাণ গেল শিশুর

শেয়ার করুন

মন্তব্য