বৌভাতের আয়োজন, জরিমানা ৩০ হাজার টাকা

বৌভাতের আয়োজন, জরিমানা ৩০ হাজার টাকা

ইউএনও রফিকুজ্জামান বলেন, সোমবার উপজেলা সদর এলাকায় বিয়ে করেন কৃষ্ণপুর গ্রামের মানিক মিয়ার ছেলে ইলিয়াস মিয়া। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কনের বাড়িতে খুব একটা জাঁকজমক করা হয়নি। তবে বরের বাড়িতে মঙ্গলবার জনসমাগম ঘটিয়ে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। বিষয়টি জানতে পেরে তাদের বাড়িতে গিয়ে বরের বাবাকে ৩০ হাজার টাকা জরিমানা করি।

বরের বাড়িতে বৌভাতের অনুষ্ঠানে আমন্ত্রিত মেহমানদের খাবার খাওয়ানোর সময় হঠাৎ সেখানে হাজির হন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)। তিনি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের এই সময় জনসমাগম করায় বরের বাবাকে নগদ ৩০ হাজার টাকা জরিমানা করেন।

মঙ্গলবার দুপুরে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার গামারিতলা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা আদায় করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ইউএনও রফিকুজ্জামান বলেন, সোমবার উপজেলা সদর এলাকায় বিয়ে করেন কৃষ্ণপুর গ্রামের মানিক মিয়ার ছেলে ইলিয়াস মিয়া। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কনের বাড়িতে খুব একটা জাঁকজমক করা হয়নি। তবে বরের বাড়িতে মঙ্গলবার জনসমাগম ঘটিয়ে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। বিষয়টি জানতে পেরে তাদের বাড়িতে গিয়ে বরের বাবাকে ৩০ হাজার টাকা জরিমানা করি।

তিনি জানান, করোনাভাইরাস সম্পর্কে সচেতন করার জন্যেই এই জরিমানা করা হয়েছে।

আরও পড়ুন:
ভ্রাম্যমাণ আদালতের ২০ মামলা, ৩ লাখ টাকা জরিমানা
অবৈধভাবে বালু উত্তোলন: ১৫ বাল্কহেড মালিককে জরিমানা
শঙ্খ নদীতে আবর্জনা, ২ প্রতিষ্ঠানকে জরিমানা
ভেজাল দুধ বিক্রি ও স্বাস্থ্যবিধি না মানায় ৭ জনকে জরিমানা
ভোলায় যাত্রী পারাপারের অভিযোগে দুই মাঝিকে জরিমানা

শেয়ার করুন

মন্তব্য