বিদেশি মদসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

বিদেশি মদসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

র‍্যাব-১১ কুমিল্লার কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল শনিবার রাতে ঘাসিগ্রাম এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ৯৮ বোতল বিদেশি মদসহ রনি ও ফারুককে আটক করা হয়।

কুমিল্লায় ৯৮ বোতল বিদেশি মদসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। পরে তাদের মাদক মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

শনিবার রাত ১২টায় জেলার চৌদ্দগ্রাম উপজেলার ঘাসিগ্রাম থেকে তাদের আটক করা হলেও রোববার দুপুরে নিউজবাংলাকে এ তথ্য জানায় র‍্যাব।

গ্রেপ্তার দুই ব্যক্তি হলেন জেলার চৌদ্দগ্রাম থানার সাতবাড়িয়া গ্রামের কামরুল হাসান রনি ও ঘাসিগ্রামের ওমর ফারুক।

র‍্যাব-১১ কুমিল্লার কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল শনিবার রাতে ঘাসিগ্রাম এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ৯৮ বোতল বিদেশি মদসহ রনি ও ফারুককে আটক করা হয়।

তিনি আরও জানান, আটক দুইজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন জায়গায় বিদেশি মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলেন।

আটক দুইজনকে পরে চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয় বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, আটক যুবকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা শেষে রোববার বেলা ২টার দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:
ফেনসিডিলসহ গ্রেপ্তার ৪ যুবক
মেরিন ড্রাইভে ক্রিস্টাল মেথ ও ইয়াবাসহ যুবক গ্রেপ্তার
বসতঘরে ইয়াবা: মা-ছেলে আটক
দুই মাদক কারবারি গ্রেপ্তার
ব্রাজিলে মাদকবিরোধী অভিযানে নিহত ২৫

শেয়ার করুন

মন্তব্য