রোহিঙ্গার হাতে খুন জাপা নেতা: পুলিশ

রোহিঙ্গার হাতে খুন জাপা নেতা: পুলিশ

আনোয়ার হোসেন অপহৃত হওয়ার পর অভিযান চালিয়ে উখিয়ার একটি রোহিঙ্গা ক্যাম্প থেকে আনসার উল্লাহ নামের এক রোহিঙ্গাকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে আনোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রামের লোহাগড়া উপজেলায় অপহৃত জাতীয় পার্টির (জাপা) নেতা আনোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার দরবেশহাটে নিজ খামার বাড়ির ডোবা থেকে শুক্রবার গভীররাতে মরদেহ উদ্ধার হয়।

সাতকানিয়া-লোহাগড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু বিষয়টি নিউজবাংলাকে নিশ্চিত করেছেন। তদন্তের স্বার্থে এর বেশি কিছু বলেননি তিনি।

গত ৩০ ডিসেম্বর সন্ধ্যার পর লোহাগাড়া দরবেশহাট এলাকা থেকে নিখোঁজ হন লোহাগাড়ার জাতীয় পার্টির নেতা ও ব্যবসায়ী আনোয়ার। তিনি লোহাগাড়া সদর ইউনিয়নের বাসিন্দা ছিলেন।

লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম জানান, আনোয়ার হোসেন অপহৃত হওয়ার পর অভিযান চালিয়ে উখিয়ার একটি রোহিঙ্গা ক্যাম্প থেকে আনসার উল্লাহ নামের এক রোহিঙ্গাকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে আনোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আনসার উল্লাহ ছিলেন আনোয়ার হোসেনের কর্মচারী।

আনসার উল্লাহর বরাত দিয়ে পুলিশ জানায়, ব্যবসায়ী আনোয়ার সবসময় নিজের সঙ্গে বিপুল অংকের টাকা রাখতেন। সেই অর্থ নিতে আরেক রোহিঙ্গা কর্মচারীকে সঙ্গে নিয়ে আনোয়ারকে অপহরণের পর হত্যার কথা স্বীকার করেছেন আনসার।

অপহরণের পরদিন বৃহস্পতিবার আনোয়ারের ভাই মো. সেলিম লোহাগাড়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পরিদর্শক রাশেদুল আরও জানান, অপহরণের পর কয়েক দফায় বিভিন্ন মোবাইল নম্বর থেকে পরিবারের কাছে টাকা দাবি করে আনসার। সেই ফোনের সূত্র ধরেই গ্রেপ্তার করা হয় আনসারকে।

আরও পড়ুন:
মাদক কারবারে বাধা: নৈশপ্রহরী হত্যায় আরও তিন আসামি জেলে
নৌকার কর্মী হত্যা: গ্রেপ্তার আরও এক
দেড় বছর পর খুলল টমটম চালক হত্যার জট
কৃষক রিপন হত্যা: ভাবির স্বীকারোক্তি
নিজের ঘরে যুবক খুন

শেয়ার করুন

মন্তব্য