টেরিটরি সেলস ম্যানেজার নিচ্ছে রোমেনা ফ্লাওয়ার মিলস

টেরিটরি সেলস ম্যানেজার নিচ্ছে রোমেনা ফ্লাওয়ার মিলস

প্রার্থীকে স্নাতক, স্নাতকোত্তর অথবা সমমানের ডিগ্রিধারী হতে হবে। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

টেরিটরি সেলস ম্যানেজার পদে জনবল নিচ্ছে রোমেনা ফ্লাওয়ার মিলস লিমিটেড। আগ্রহী প্রার্থীকে ৩১ জুলাইয়ের মধ্যে ডাকে, ই-মেইলে অথবা সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম টেরিটরি সেলস ম্যানেজার (টিএসএম)।

পদের সংখ্যা উল্লেখ করা হয়নি। বেতন ২০,০০০ টাকা। সঙ্গে প্রতিদিন ডিএ ২০০ টাকা এবং বিক্রয়ের ওপর আকর্ষণীয় কমিশন সুবিধা থাকবে। মোবাইল বিল ১,০০০ টাকা ও যাতায়ত সুবিধা পাবেন।

প্রার্থীকে স্নাতক, স্নাতকোত্তর অথবা সমমানের ডিগ্রিধারী হতে হবে। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

প্রার্থীকে সংশ্লিষ্ট কাজে অথবা খাদ্যসামগ্রী বাজারজাতকরণ ও মার্কেট প্রমোশনে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। অবশ্যই চটপটে, উপস্থাপনা দক্ষতাসম্পন্ন, সর্বোপরি ব্যবসায়ীদের সন্তুষ্টি অর্জনে পারদর্শী হতে হবে। প্রার্থীকে অবশ্যই মোটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে। ড্রাইভিং লাইসেন্স থাকা বাধ্যতামূলক।

বয়স হতে হবে কমপক্ষে ৩৫ বছর।

প্রার্থীকে ব্যবসায়ীদের সঙ্গে সম্পর্ক উন্নয়ন এবং প্রতিটি রিটেইল আউটলেটে নিজস্ব ব্র্যান্ডসমূহের উপস্থিতি নিশ্চিতকরণ করতে হবে। পাশাপাশি গুণগত মান উপস্থাপন করে দায়িত্বপ্রাপ্ত জোনে নিজস্ব ব্র্যান্ডসমূহের বিক্রয় ও মার্কেট শেয়ার উত্তরোত্তর বৃদ্ধির জন্য কোম্পানির নিয়ম অনুযায়ী নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে কাজ করতে হবে।

নিয়োগপ্রাপ্ত প্রার্থী চট্টগ্রামে কাজ করবেন।

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র, চেয়ারম্যান অথবা কমিশনার সনদ, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপিসহ স্বহস্তে বাংলায় লিখিত আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ই-মেইল: [email protected]

ঠিকানা: পরিচালক, মোহাম্মদী ডাইং অ্যান্ড প্রিন্টিং ইন্ডাস্ট্রি (প্রা.) লি., ১৬২ জালালাবাদ, শেরশাহ্ বাংলাবাজার (ব্রিকফিল্ড রোড), বায়েজিদ বোস্তামী, নাসিরাবাদ, চট্টগ্রাম।

ফোন: (বিশেষ প্রয়োজনে) ০১৮১৭২০৩০৫১

আরও পড়ুন:
ম্যানেজার নিচ্ছে সোনারগাঁও সেন্ট্রাল হসপিটাল
ট্রেডমাক্স ইন্টারন্যাশনালে নিয়োগ
জনবল নিচ্ছে গ্রামবাংলা কনজ্যুমার
জনবল নিচ্ছে পয়সা বাজার সুপার শপ
জনবল নিচ্ছে নর্থ সাউথ ইউনিভার্সিটি

শেয়ার করুন

মন্তব্য