প্রভাষক নিচ্ছে রোকেয়া বেগম ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ

প্রভাষক নিচ্ছে রোকেয়া বেগম ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ

পদের সংখ্যা ১৭টি। চাকরির ধরন পূর্ণকালীন। নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্ত প্রার্থীকে ঢাকার খিলক্ষেতে কাজ করতে হবে।

রোকেয়া বেগম ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ প্রভাষক পদে শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহী প্রার্থীকে ৩০ জুনের মধ্যে ডাকে অথবা ই-মেইলে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম প্রভাষক।

পদের সংখ্যা ১৭টি। চাকরির ধরন পূর্ণকালীন। নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্ত প্রার্থীকে ঢাকার খিলক্ষেতে কাজ করতে হবে।

রোকেয়া বেগম ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের কলেজ পর্যায়ে যেসব বিভাগে প্রভাষক প্রয়োজন সেগুলো হলো বাংলা, ইংরেজি, আইসিটি, পদার্থ, রসায়ন, জীববিজ্ঞান, গণিত, হিসাববিজ্ঞান, ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা, ফিন্যান্স-ব্যাংকিং ও বীমা, বিপণন ও বাজারজাতকরণ, ভূগোল, অর্থনীতি, পৌরনীতি, সমাজকল্যাণ, যুক্তিবিদ্যা এবং কৃষি শিক্ষা।

রোকেয়া বেগম ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের নিয়ম অনুসারে

প্রার্থীকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকসহ (সম্মান) স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। থাকতে হবে চার বছরের অভিজ্ঞতা।

প্রার্থীর নিবন্ধন থাকতে হবে। থাকতে হবে ইংরেজি ভার্সনে / মাধ্যমে শিক্ষকতার অভিজ্ঞতা। বিএড / এমএড ডিগ্রিধারী, প্রভাষক পদে অভিজ্ঞ এবং কম্পিউটারে দক্ষ প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

আবেদনপত্রের সঙ্গে যেকোনো অনুমোদিত ব্যাংক থেকে 'রোকেয়া বেগম ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ'-এর অনুকূলে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট / পে-অর্ডার সংযুক্ত করতে হবে।

ডাকে আবেদনকারীকে আবেদনপত্রের সাথে ব্যাংক ড্রাফট / পে-অর্ডারের মূল কপি প্রেরণ করতে হবে। মেইলে আবেদনকারীকে ব্যাংক ড্রাফট / পে-অর্ডারের স্ক্যানকপি পাঠাতে হবে। পরীক্ষার দিন মূল কপি জমা করতে হবে।

আগামী ৯ জুলাই (শুক্রবার) সকাল ১০টায় প্রার্থীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ জন্য আলাদা কোনো চিঠি প্রেরণ বা যোগাযোগ করা হবে না। তবে যদি সরকারিভাবে লকডাউন বহাল থাকে বা জমায়েত নিষিদ্ধ থাকে তবে উক্ত তারিখে পরীক্ষা অনুষ্ঠিত হবে না।

উপযুক্ত প্রার্থীদের আকর্ষণীয় বেতন-ভাতা প্রদান করা হবে। লিখিত পরীক্ষার সময় ছবি, জাতীয় পরিচয়পত্র ও সংশ্লিষ্ট সার্টিফিকেটের কপি জমাদানসহ মূল কপি প্রদর্শন করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: অধ্যক্ষ, রোকেয়া বেগম ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ, বরুয়া, খিলক্ষেত, ঢাকা-১২২৯।

ই-মেইল: [email protected]

বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

আরও পড়ুন:
জনবল নিচ্ছে বিএনসিসি
মাস্টার নিচ্ছে এসআর শিপিং
শিক্ষক নিচ্ছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
শক্তি ফাউন্ডেশন নেবে ৬৮৫ জন কর্মী
শিক্ষক নিচ্ছে বেপজা পাবলিক স্কুল অ্যান্ড কলেজ

শেয়ার করুন

মন্তব্য