জনবল নিচ্ছে বিএনসিসি

জনবল নিচ্ছে বিএনসিসি

সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের কপি, জাতীয় পরিচয়পত্রের কপি, নাগরিকত্বের সনদের কপিসহ আবেদনপত্র পাঠাতে হবে। সব কাগজপত্র সত্যায়িত হতে হবে।

বিএনসিসি ঢাকা বিশ্ববিদ্যালয় কন্টিনজেন্টের শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহী প্রার্থীকে ৩০ জুনের মধ্যে ডাকে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।

পদের সংখ্যা ১টি। বেতন স্কেল ৯,৩০০-২২,৪৯০ টাকা।

প্রার্থীকে স্নাতক পাস হতে হবে। এসএসসি, এইচএসসি বা সমমানের পরীক্ষায় দ্বিতীয় বিভাগ / জিপিএ ৫ স্কেলে কমপক্ষে ৩ থাকতে হবে। সরকারি / সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে কমপক্ষে ছয় মাসের কম্পিউটার প্রশিক্ষণসহ কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।

সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের কপি, জাতীয় পরিচয়পত্রের কপি, নাগরিকত্বের সনদের কপিসহ আবেদনপত্র পাঠাতে হবে। সব কাগজপত্র সত্যায়িত হতে হবে।

রেজিস্ট্রারের অনুকূলে ৩০০ টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট / পে-অর্ডার (পোস্টাল অর্ডার গ্রহণযোগ্য নয়) আবেদনপত্রের সঙ্গে যুক্ত করতে হবে।

সাদা কাগজে পূর্ণ তথ্যাদি উল্লেখ করে রেজিস্ট্রারের বরাবরে আবেদনপত্র পাঠাতে হবে।

ঠিকানা: কন্টিনজেন্ট কমান্ডার, বিএনসিসি, ঢাকা বিশ্ববিদ্যালয় কন্টিনজেন্ট।

আবেদনকারীকে অবশ্যই আবেদনপত্রে তার শিক্ষাগত যোগ্যতার সকল সার্টিফিকেট ও ডিগ্রি উল্লেখ করতে হবে। এইরূপ কোনো তথ্য গোপন করলে বা উল্লেখ না করলে ভবিষ্যতে তার পরীক্ষা পাসের সার্টিফিকেট নথিতে সংযুক্ত করা হবে না এবং বিধি অনুযায়ী প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে। এ ছাড়াও পদোন্নতি নীতিমালায় বর্ণিত পয়েন্ট সুবিধা প্রদান করা হবে না।

বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

আরও পড়ুন:
মাস্টার নিচ্ছে এসআর শিপিং
শিক্ষক নিচ্ছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
শক্তি ফাউন্ডেশন নেবে ৬৮৫ জন কর্মী
শিক্ষক নিচ্ছে বেপজা পাবলিক স্কুল অ্যান্ড কলেজ
চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয় দিচ্ছে ১৬ নিয়োগ

শেয়ার করুন

মন্তব্য