জনবল নিচ্ছে বিএসইসি

জনবল নিচ্ছে বিএসইসি

শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি / বিভাগ অর্জন করলে আবেদন করা যাবে না।

বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহী প্রার্থীকে ১৩ থেকে ৩০ জুনের মধ্যে অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

১. পদের নাম মহাব্যবস্থাপক।

বিভাগ কারিগরি। পদের সংখ্যা ৪টি। চাকরির গ্রেড ৩। বেতন স্কেল ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা। বয়স হতে পারবে সর্বোচ্চ ৪৫ বছর। অভিজ্ঞদের ক্ষেত্রে ৫০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

২. পদের নাম প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা।

বিভাগ হিসাব। পদের সংখ্যা ৩টি। চাকরির গ্রেড ৩। বেতন স্কেল ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা। বয়স হতে পারবে সর্বোচ্চ ৪৫ বছর। অভিজ্ঞদের ক্ষেত্রে ৫০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

৩. পদের নাম মহাব্যবস্থাপক।

বিভাগ জেনারেল। পদের সংখ্যা ৩টি। চাকরির গ্রেড ৩। বেতন স্কেল ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা। বয়স হতে পারবে সর্বোচ্চ ৪৫ বছর। অভিজ্ঞদের ক্ষেত্রে ৫০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

৪. পদের নাম উপপ্রধান চিকিৎসা কর্মকর্তা।

বিভাগ কারিগরি ক্যাডার। পদের সংখ্যা ১টি। চাকরির গ্রেড ৫। বেতন স্কেল ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা। বয়স হতে পারবে সর্বোচ্চ ৩৭ বছর। অভিজ্ঞদের ক্ষেত্রে ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

৫. পদের নাম চিকিৎসা কর্মকর্তা।

বিভাগ কারিগরি ক্যাডার। পদের সংখ্যা ২টি। চাকরির গ্রেড ৬। বেতন স্কেল ৩৫,৫০০-৬৭,০১০ টাকা। বয়স হতে পারবে সর্বোচ্চ ৩২ বছর। অভিজ্ঞদের ক্ষেত্রে ৩৫ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

৬. পদের নাম সহকারী চিকিৎসা কর্মকর্তা।

বিভাগ কারিগরি ক্যাডার। পদের সংখ্যা ১টি। চাকরির গ্রেড ৯। বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা। বয়স হতে পারবে সর্বোচ্চ ৩০ বছর।

শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি / বিভাগ অর্জন করলে আবেদন করা যাবে না।

১নং হতে ৬নং ক্রমিকের পদসমূহের জন্য কলাম-৬-এ উল্লিখিত বয়সসীমা প্রযোজ্য হবে। বয়স প্রমাণের ক্ষেত্রে এসএসসি সনদের জন্মতারিখ গণ্য করা হবে। বয়সসংক্রান্ত কোনো এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

নিয়োগের ক্ষেত্রে বিএসইসির প্রবিধানমালা ও সরকারের বিদ্যমান এবং পরিবর্তিত ক্ষেত্রে প্রযোজ্য বিধিবিধান অনুসরণ করা হবে। কোনো প্রার্থীর নিয়োগ লাভের পর তার প্রদত্ত কোনো তথ্য মিথ্যা প্রমাণিত হলে নিয়োগ বাতিলসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএসইসি কর্তৃপক্ষ কোনো কারণ দর্শানো ব্যতিরেকে এই নিয়োগ বিজ্ঞপ্তি সংশোধন/বাতিলের ক্ষমতা সংরক্ষণ করে এবং কোনো কারণ দর্শানো ব্যতিরেকে যেকোনো দরখাস্ত/ সকল দরখাস্ত বা নিয়োগ প্রক্রিয়া বাতিলের ক্ষমতা রাখে।

আবেদনপত্র বাছাই ও নিয়োগের ক্ষেত্রে বিএসইসি কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে । আবেদনপত্র পূরণের ৭২ ঘণ্টার মধ্যে ১ থেকে ৩নং পদের জন্য ১০০০ টাকা, ৪ থেকে ৫নং পদের জন্য ৮০০ টাকা এবং ৬নং পদের জন্য ৫০০ টেলিটক প্রিপেইড মোবাইল সংযোগের মাধ্যমে জমা দিতে হবে।

অনলাইনে ফরম পূরণ করতে এখানে এবং বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

আরও পড়ুন:
২৩ পদে ২৮২ নিয়োগ দিচ্ছে কারিগরি শিক্ষা অধিদপ্তর
আলোক হাসপাতাল লিমিটেডে কনসালট্যান্ট পদে যোগ দিন
হিসাবরক্ষক নিচ্ছে সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়
চিকিৎসক নিচ্ছে ওয়ার্ল্ড হেলথ অরগানাইজেশন
জনবল নিচ্ছে ব্র্যাক

শেয়ার করুন

মন্তব্য