20201002104319.jpg
শিক্ষানবিশ অফিসার নেবে গ্রামীণ ব্যাংক

শিক্ষানবিশ অফিসার নেবে গ্রামীণ ব্যাংক

দীর্ঘদিন পর চাকরির সুযোগ দিয়েছে গ্রামীণ ব্যাংক। প্রতিষ্ঠানটি শিক্ষানবিশ অফিসার পদে একটি প্রকল্পে অস্থায়ী ভিত্তিতে কিছু লোকবল নেয়ার বিজ্ঞপ্তি দিয়েছে।

নিয়োগ বিজ্ঞপ্তিতে ব্যাংকটি জানিয়েছে, অনলাইনে সরাসরি আবেদনের পাশাপাশি বিভাগীয় প্রার্থীরা যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে পারবেন।

প্রার্থীদের দেশের যেকোনো স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে বলে জানিয়েছে ব্যাংকটি।

আবেদনের যোগ্যতা

সরাসরি আবেদনের ক্ষেত্রে প্রার্থীদের কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্স, মার্কেটিং, ম্যানেজমেন্ট, হিসাব বিজ্ঞান, পদার্থ, রসায়ন, গণিত, পরিসংখ্যান, কম্পিউটার সায়েন্স, অর্থনীতি, সমাজবিজ্ঞান, রাষ্ট্রবিজ্ঞান, আইন, বাংলা ও ইংরেজি বিষয়ে চার বছরের স্নাতক কিংবা তিন বছরের স্নাতকসহ স্নাতকোত্তর থাকতে হবে।

তবে বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে যেকোনো বিষয়ে স্নাতকসহ উপরের ডিগ্রি থাকতে হবে এবং যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

এ ছাড়াও মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ থাকতে হবে। কোনো পরীক্ষাতেই তৃতীয় বিভাগ বা গ্রেড থাকলে আবেদন করা যাবে না।

বয়স

৩১ আগস্ট ২০২০ পর্যন্ত প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে পারবে। তবে বিভাগীয় প্রার্থীদের বয়স ৪০ বছর পর্যন্ত হতে পারে।

আবেদনের পদ্ধতি

১৫ অক্টোবর পর্যন্ত গ্রামীণ ব্যাংকের ওয়েবসাইটে গিয়ে সরাসরি কিংবা বিভাগীয় প্রার্থীদের ‘উপ-ব্যবস্থাপনা পরিচালক, মানবসম্পদ ও সেবা ব্যবস্থাপনা’ বরাবর আবেদন করতে হবে।

এ বিষয়ে বিস্তারিত জানা যাবে গ্রামীণ ব্যাংকের ওয়েবসাইটে গিয়ে।

শেয়ার করুন