বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

ডান্ডি খেয়ে স্কুলছাত্র লাবনকে হত্যা করে বন্ধুরাই

  •    
  • ৩০ সেপ্টেম্বর, ২০২২ ১৭:৪৭

অতিরিক্ত পুলিশ সুপার হান্নান মিয়া জানান, আটক চারজনের মধ্যে দুজনকে ইতোমধ্যেই গ্রেপ্তার দেখিয়ে শেরপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে। অপর দুজনকেও শিগগিরিই আদালতে তোলার প্রস্তুতি চলছে।

ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে শেরপুরের চাঞ্চল্যকর নাঈম ইসলাম লাবন হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সদর থানায় এক প্রেস ব্রিফিংয়ে তথ্য নিশ্চিত করেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. হান্নান মিয়া।

জানা যায়, ২৭ সেপ্টেম্বর রাতে খুন হয় রিকশা-ভ্যানচালক মাসুদ মিয়ার ছেলে স্থানীয় মডেল অ্যাকাডেমির ৬ষ্ঠ শ্রেণির ছাত্র লাবন। পরদিন দুপুরে বাড়ির পাশে লেবু বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ। পরে এই ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা শুরু করে তারা।

এ অবস্থায় পুলিশের একাধিক টিম মাঠে নামে খুনিদের খোঁজে। পরে ২৯ সেপ্টেম্বর ভোরে ঘটনায় জড়িত সন্দেহে লাবনের চার বন্ধু নয়ন, হৃদয়, মনির ও আসলামকে আটক করা হয়।

আটকদের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

আসামিদের স্বীকাররোক্তির বরাতে অতিরিক্ত পুলিশ সুপার জানান, আটক চারজনসহ নিহত লাবন ঘটনার দিন রাতে লাবনদের বাড়ির পাশে জাফর মিয়ার লেবুর বাগানে বসে আঠাজাতীয় ডান্ডি সেবন করে।

ডান্ডি সেবনের এক পর্যায়ে অতিরিক্ত নেশা হয়ে গেলে তারা লাবনের ওপর হামলা করে এবং নির্মমভাবে হত্যা করে।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, আটক চারজনের মধ্যে দুজনকে ইতোমধ্যেই গ্রেপ্তার দেখিয়ে শেরপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে। অপর দুজনকেও শিগগিরই আদালতে তোলার প্রস্তুতি চলছে।

এর আগে গত ২৮ সেপ্টেম্বর রাতে অজ্ঞাতনামাদের আসামি করে একটি মামলা করেছিলেন।

এ বিভাগের আরো খবর