বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

ঐশীর গানে নাচলেন সানি লিওনি

  •    
  • ২৩ ডিসেম্বর, ২০২১ ১১:৪৪

ঐশীর কণ্ঠে নতুন গান ‘দুষ্টু পোলাপাইন’ এর এক ঝলক প্রকাশ পেয়েছে। তাতে দেখা যায়, মডেল হয়েছেন বলিউড হার্টথ্রব নায়িকা সানি লিওনি। গানের প্রোমো প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যেই লাখো দর্শক লুফে নিয়েছেন।

কথা ছিল বড় চমক নিয়ে বাংলাদেশের সংগীতাঙ্গনে ধরা দেবে টিএম রেকর্ডস। সে কথার প্রতিফলনই ঘটছে তাদের একের পর এক গান ও মিউজিক ভিডিওতে।

বুধবার টিএম রেকর্ডস প্রকাশ করল তাপসের কথা, সুর ও সংগীতে এ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ঐশীর কণ্ঠে নতুন গান ‘দুষ্টু পোলাপাইন’-এর এক ঝলক। তাতেই মাতোয়ারা দর্শক-শ্রোতা।

সবচেয়ে বড় চমক, এ গানে মডেল হয়েছেন বলিউড হার্টথ্রব নায়িকা সানি লিওনি। গানের প্রোমো প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যেই লাখো দর্শক লুফে নিয়েছেন।

সংগীতশিল্পী হিসেবে ঐশীর কণ্ঠের শক্তি ও মাধুর্য নতুন রূপে হাজির করলেন তাপস।

সংবাদ বিজ্ঞপ্তিতে ঐশী বলেন, ‘সংগীতশিল্পী ঐশীকে প্রতিটি গানেই নতুন নতুন রূপে জন্ম দিচ্ছেন কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। বরাবরের মতো বলতে চাই, তাদের কাছে আমি চির ঋণী। তারা আমার মতো তরুণ শিল্পীদের বড় বড় স্বপ্ন দেখতে শিখিয়েছেন, স্বপ্নগুলো বাস্তবায়নও করছেন।

‘এ গানটির মাধ্যমে তেমনই একটি স্বপ্ন পূরণ হল। টিএম রেকর্ডসের নতুন যাত্রায় আমিও একজন অংশ হতে পেরে নিজেকে দারুণ সৌভাগ্যবান মনে করছি। বিশেষ করে যখন আমার কোন গানে পারফর্ম করছেন সানি লিওনি।’

ঐশীর বিশ্বাস, পুরো গানটি প্রকাশ পেলে তা শ্রোতাদের মাঝে এটি অন্যরকম একটি আলোড়ন তৈরি করবে।

বাংলা গানকে বিশ্বময় ছড়িয়ে দিতে দেশের সংগীতাঙ্গনে যাত্রা শুরু করেছে টিএম রেকর্ডস। শুধু গান নয়, গানের পাশাপাশি তার নান্দনিক উপস্থাপনকেও সমানভাবে গুরুত্ব দিচ্ছে প্রতিষ্ঠানটি। যার কারণে প্রতিটি গানের মিউজিক ভিডিও নির্মাণ করা হচ্ছে আন্তর্জাতিক মানসম্পন্ন আকারে।

এ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ঐশী

প্রতিটি গানের দৃশ্যায়ন ও স্টাইলিং করছেন দেশের অন্যতম ফ্যাশন আইকন টিএম রেকর্ডসের চেয়ারপার্সন ফারজানা মুন্নী।

জানা যায়, ‘দুষ্টু পোলাপাইন’ গানটির দৃশ্যধারণ করা হয় মুম্বাইয়ে। বিপুল বাজেটের এ গানটি নির্মাণ করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ও নির্মাতা আদিল শেখ।

এ বিভাগের আরো খবর