বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

মোবাইলে কথা বলার সময় সাংবাদিকের ওপর হামলা

  • নিউজবাংলা ডেস্ক   
  • ৭ মে, ২০২১ ১৯:১০

নিজ বাড়িতে ইফতার শেষে মোটরসাইকেলে আলফাডাঙ্গা উপজেলার পবনবেগ বাজারে যাচ্ছিলেন সাংবাদিক সেকেন্দার। পথে মোবাইল ফোনে কল এলে তিনি মোটরসাইকেল থামিয়ে কথা বলা শুরু করেন। একপর্যায়ে পেছন থেকে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়।

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় দুর্বৃত্তদের হামলায় সেকেন্দার আলম নামের এক সাংবাদিক গুরুতর আহত হয়েছেন।

উপজেলার পবনবেগ পূর্বপাড়া নতুন মসজিদসংলগ্ন এলাকায় বৃহস্পতিবার রাত আটটার দিকে এ হামলার ঘটনা ঘটে। অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেকেন্দার আলমের বাড়ি উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে। তিনি আলফাডাঙ্গা প্রেস ক্লাবের সাবেক সভাপতি এবং সাপ্তাহিক আমাদের আলফাডাঙ্গা পত্রিকার সম্পাদক ও প্রকাশক।

সেকেন্দারের পরিবারের সদস্যরা জানিয়েছেন, নিজ বাড়িতে ইফতার শেষে মোটরসাইকেলে পবনবেগ বাজারে যাচ্ছিলেন সেকেন্দার। পথে মোবাইল ফোনে কল এলে তিনি মোটরসাইকেল থামিয়ে কথা বলা শুরু করেন। একপর্যায়ে পেছন থেকে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়।

তারা আরও জানান, হামলায় অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান সেকেন্দার। পথচারীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাজমুল হাসান জানান, গুরুতর আহত অবস্থায় সাংবাদিক সেকেন্দারকে হাসপাতালে নেয়া হয়। তার মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। হামলার সঙ্গে জড়িতদের দ্রুত শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের আরো খবর