বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

বড় ভাইকে হত্যা মামলায় আটক

  •    
  • ৮ জানুয়ারি, ২০২১ ১৬:৫৯

ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, শুক্রবার সকাল ১০টায় হাকিমপুরের মংলা বাজারের পাশে বিদেশিপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলিতে বড় ভাইকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি ছোট ভাই রুহুল আমিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ নিউজবাংলাকে জানান, শুক্রবার সকাল ১০টায় হাকিমপুরের মংলা বাজারের পাশে বিদেশিপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘রুহুল আমিনের বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে একটি হত্যা মামলা হয়েছে। শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।’

বিরামপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মিথুন সরকার বলেন, ‘রুহুল আমিন বেশ কয়েক দিন ধরে মানসিক রোগে ভুগছেন। কয়েক দিন আগে তার বিরুদ্ধে ইউনিয়ন পরিষদে (ইউপি) অভিযোগ দেন বড় ভাই মুক্তার। ইউপি থেকে বৃহস্পতিবার দুপুরে রুহুলের কাছে একটি চিঠি আসে। এতে দুই ভাইকেই ইউপি ভবনে যেতে বলা হয়।

‘এ ঘটনায় রুহুল ক্ষুব্ধ হয়ে লাঠি দিয়ে মুক্তারের মাথায় আঘাত করেন। এ সময় মুক্তারকে বাঁচাতে এগিয়ে গেলে তার স্ত্রী আনজুআরা বেগমকেও লাঠি দিয়ে আঘাত করেন রুহুল।’

তিনি জানান, তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে রুহুল পালিয়ে যায়। পরে এলাকাবাসী মুক্তার হোসেন ও আনজুআরা বেগমকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক মুক্তার হোসেনকে মৃত ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য আনজুআরা বেগমকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরো খবর