20201002104319.jpg
20201003015625.jpg
নারায়ণগঞ্জে সাংবাদিক খুন: গ্রেফতার আরও ২

ছুরিকাঘাতে নিহত সাংবাদিক ইলিয়াস হোসেন। ছবি: নিউজবাংলা

নারায়ণগঞ্জে সাংবাদিক খুন: গ্রেফতার আরও ২

বন্দর থানার ওসি ফখরুদ্দিন ভূঁইয়া জানান, সাংবাদিক ইলিয়াস হত্যার ঘটনায় পুলিশ রোববার মো. তুষার (২৮) নামে একজনকে আটক করে। সোমবার ভোরে মিন্নত ও মিসিরকে আটক করা হয়। পরে মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

নারায়ণগঞ্জে সাংবাদিক ইলিয়াস হোসেন হত্যার ঘটনায় মিন্নত আলী (৬০) ও মিসির আলী (৫৩) নামের আরও দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ভোরে তাদের আটক করা হয়। পরে নিহত সাংবাদিকের স্ত্রী জুলেখা বেগমের করা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

মিন্নত ও মিসিরকে আটকের পর সোমবার সকালে আট জনকে আসামি করে বন্দর থানায় মামলায় করেন জুলেখা।

ইলিয়াস হোসেন বন্দরের জিওধারা এলাকার মজিবর মিয়ার ছেলে। তিনি স্থানীয় সংবাদমাধ্যম দৈনিক বিজয়ের প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া জানান, সাংবাদিক ইলিয়াস হত্যার ঘটনায় পুলিশ রোববার মো. তুষার (২৮) নামে একজনকে আটক করে। সোমবার ভোরে মিন্নত ও মিসিরকে আটক করা হয়। পরে মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

ওসি আরও জানান, নারায়ণগঞ্জের একটি আদালত তিনজনকে তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেয়।

মামলার বাকি পাঁচ আসামি হাসনাত আহমেদ তুর্জয় (২৪), মাসুদ (৩৬), সাগর (২৬), পাভেল (২৫) ও হজরত আলীকে (৫০) গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

রোববার রাতে নারায়ণগঞ্জের বন্দর থানার আদমপুর এলাকায় সাংবাদিক ইলিয়াসকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। সেখান থেকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়ার পরপরই তার মৃত্যু হয়।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম জানান, তাদের ধারণা ওই এলাকার তুষার ও তুর্যের অবৈধ গ্যাস সংযোগ প্রদানে সম্পৃক্ত থাকার বিষয়ে পত্রিকায় লেখালেখি করেছিলেন ইলিয়াস। এর জের ধরে তাকে ছুরিকাঘাত করা হয়। হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

শেয়ার করুন