20201002104319.jpg
বেগমগঞ্জে নির্যাতিত নারীর ঘর থেকে আলামত সংগ্রহ পিবিআইর

বেগমগঞ্জে নির্যাতিত নারীর ঘর থেকে রোববার আলামত সংগ্রহ করে পিবিআই।

বেগমগঞ্জে নির্যাতিত নারীর ঘর থেকে আলামত সংগ্রহ পিবিআইর

রোববার সকালে পিবিআই কর্মকর্তারা বেগমগঞ্জে নির্যাতিত নারীর বাড়িতে যান। এ সময় তারা তার জামা-কাপড়, বালিশ, বিছানার চাদর ও কয়েকটি কার্টনসহ মামলার বিভিন্ন আলামত সংগ্রহ করেন।

নোয়াখালীর বেগমগঞ্জে নির্যাতিত সেই নারীর ঘর থেকে রোববার আলামত সংগ্রহ করেছে পুলিশের তদন্ত ব্যুরো (পিবিআই)।

একইদিন মামলার তিন আসামি নুর হোসেন বাদল, মাইনুদ্দিন সাজু ও রহমত উল্যাহকে রিমান্ড শেষে আদালতে তোলা হয়। প্রধান আসামি বাদলসহ দুজন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রোববার সকালে পিবিআই কর্মকর্তারা বেগমগঞ্জে নির্যাতিত নারীর বাড়িতে যান। এ সময় তারা তার জামা-কাপড়, বালিশ, বিছানার চাদর ও কয়েকটি কার্টনসহ মামলার বিভিন্ন আলামত সংগ্রহ করেন। এসময় কিছু আলামত উদ্ধারের জন্য বাড়ির পাশের খাল ও পুকুরে জাল ফেলা ও ডুবুরি নামিয়ে খোঁজাখুঁজি করা হয়। পরে স্থানীয়দের সাক্ষী করে আলামতগুলোর জব্দ তালিকা তৈরি করা হয়। 

এসময় নির্যাতিত নারীর করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলার তদন্ত কর্মকর্তা ও পিবিআই এর জেলা কার্যালয়ের পরিদর্শক মামুনুর রশিদ পাটোয়ারী উপস্থিত ছিলেন।

নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে ওই নারীর করা দুটি মামলা গত শুক্রবার পিবিআইতে স্থানান্তর হয়।

পিপি গুলজার আহমেদ জুয়েল জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় রিমান্ড শেষে তিন আসামিকে রোববার দুপুরে মুখ্য বিচারিক হাকিমের আদালতে হাজির করা হয়। বিকেলে দুই আসামি বাদল ও সাজু আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এর আগে বিভিন্ন দিন রহমতসহ মামলার ৫ আসামি ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

বেগমগঞ্জে বাড়িতে ঢুকে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার ভিডিও ৪ অক্টোবর ফেসবুকে ফাঁস করা হয়। ওই নারী ৪ অক্টোবর রাতেই বেগমগঞ্জ মডেল থানায় দুটি মামলা করেন। দুই মামলার এজাহারে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করা হয়।

৬ অক্টোবর রাতে ঘটনার মূল হোতা দেলোয়ার হোসেন ও আবুল কালামকে আসামি করে বেগমগঞ্জ থানায় আরেকটি ধর্ষণ মামলা করেন ওই নারী। এ পর্যন্ত তিন মামলায় ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্তে এজাহারভুক্ত ৯ জনের বাইরে আরও দুজনের নাম এসেছে।  

শেয়ার করুন