20201002104319.jpg
সিনেমা আর হিরো আলমকে একসঙ্গে দেখা

নিজের সিনেমা দেখতে বংশালের চিত্রা মহলে হাজির হিরো আলম। ছবি: সাইফুল ইসলাম

সিনেমা আর হিরো আলমকে একসঙ্গে দেখা

সাত মাস পর খুলল সিনেমা হল। পুরান ঢাকার বংশালের চিত্রা মহলে চলছে ‘সাহসী হিরো আলম’। নিজের সিনেমার প্রচারে হাজির হিরো নিজেই। দর্শকরা আনন্দিত।

সাত মাস পর খুলছে হল। সামনে দাঁড়িয়ে নায়ক নিজেই। দর্শকদের মধ্যে তাই বাড়তি উৎসাহ।

অবশ্য প্রথম দিনে ভিড় খুব একটা নেই। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গত ১৭ মার্চ থেকে বন্ধ থাকা সিনেমা হল খুলেছে শুক্রবার। পরিস্থিতির কারণে নানা বিধি নিষেধ।

রাজধানীর বংশালের প্রেক্ষাগৃহ চিত্রা মহল। করোনাকালে প্রথম ছবি চলছে ‘সাহসী হিরো আলম’। নাম ভূমিকায় বগুড়ার আলোচিত হিরো আলম নিজেই।

ইউটিউব চ্যানেলে নাটিকা ও চটুল মিউজিক ভিডিও করে পরিচিত হয়ে উঠা বগুড়ার এই তরুণ দ্বিতীয়বারের মতো এলেন রূপালী পর্দায়।

সাত মাস পর খুলল সিনেমা হল
সিনেমা দেখতে বংলাশের চিত্রা মহলে আসছে দর্শক

 

চিত্রা মহলে বেলা ১২টায় চলে প্রথম শো। দ্বিতীয় শো সাড়ে তিনটায় উপস্থিত হিরো আলম নিজেই। তাকে দেখে জমে যায় ভিড়। এরা সবাই সিনেমা দেখতে এসেছেন। হিরো যে নিজেই থাকবেন, জানা ছিল না। নায়ককে জড়িয়ে ধরেছেন, সেলফি তুলেছেন দর্শকদের বহুজন।

হিরো আলম নিজেও আপ্লুত। দর্শকদের ধন্যবাদ জানিয়ে তার সিনেমা বেশি বেশি দেখার আহ্বান জানিয়েছেন।

হিরো বলেন, ‘এত দর্শক দেখে আমি মুগ্ধ। সবাইকে ধন্যবাদ জানাই। সাংবাদিকদের বলব, হল যে আবার চালু হয়েছে, সেটা আপনারা বেশি করে প্রচার করুন। যাদে দর্শকরা সিনেমা দেখতে আসে।’

হলের ভেতর আসন ফাঁকা রেখে বসছে দর্শক
করোনাকালে হলে আসন ফাঁকা রেখে বসানো হচ্ছে দর্শককে

 

সিনেমা হল খোলায় খুশি ভ্যানে করে খাবার বিক্রেতা জমির উদ্দিন। তিনি বলেন, ‘ভাই আমাগো দিকে তাকায়েন। মেলা দিন বেচা কিনা নাই। আপনেরা যদি টিভিতে দেহান, লোকজন আইলে আমার ভালো বেচাকেনা অইব।’

জমির জানান, হল খোলার খবর পেয়ে তিনি সকাল থেকেই বাসায় আলুর চপ, বেগুনি, পিঁয়াজু, আলুর দম, মুড়ি মাখার মশলা তৈরি করেছেন।

সিনেমা হলে ঠিকানো হচ্ছে জীবাণুনাশক
প্রতি শোর আগে হলে ছিটানো হচ্ছে জীবাণূনাশক

 

হলের ভেতরে ঢুকে দেখা যায় বাড়তি সতর্কতা। দর্শক ঢোকার আগেই ছিটানো হয় জীবাণুনাশক। সেটি প্রতি শোর আগেই- জানালেন হলের ব্যবস্থাপক।

ব্যবস্থাপক বলেন, ‘আজকে আমাদের ঈদের আনন্দের মতো। সিনেমা হল খুলেছে। আমাদের যেসব শর্ত দেয়া হয়েছে, তার সবই মেনে চলব। আমরা নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে দর্শকদের বসাব। সিট ফাঁকা ফাঁকা করে বসানো হবে।’

শেয়ার করুন