× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট আমাদের সম্পর্কে যোগাযোগ প্রাইভেসি পলিসি

বিনোদন
Fans painted Sonu Soods picture with blood
hear-news
player
google_news print-icon

রক্ত দিয়ে সোনু সুদের ছবি আঁকলেন ভক্ত

রক্ত-দিয়ে-সোনু-সুদের-ছবি-আঁকলেন-ভক্ত
রক্ত দিয়ে সোনু সুদের ছবি এঁকেছেন এক ভক্ত। ছবি: সংগৃহীত
সোনু সুদ বারবার সেই ভক্তকে বুঝানোর চেষ্টা করছেন- রক্তের বদলে রঙ ব্যবহার করা উচিত ছিল। কিন্তু এর উত্তরে সেই শিল্পী জানান, তার জন্য তিনি প্রাণও দিয়ে দিতে পারেন। সেই ভক্ত বলেন, 'সবাই শুধু নিজের কথা ভাবে, কিন্তু আপনি আলাদা।

পর্দায় ভয়ংকর খলনায়ক হলেও বাস্তবে সাধারণ মানুষের নায়ক বলিউড অভিনেতা সোনু সুদ।

২০২০ সালে করোনার সময় লকডাউনে তিনি নিঃস্বার্থভাবে দাঁড়িয়েছেন পরিযায়ী শ্রমিকদের পাশে। বিশেষ করে গাড়ি, বাস ও ট্রেনের ব্যবস্থা করে শ্রমিকদের পৌঁছে দিয়েছেন নিজ নিজ বাড়ি।

সেখানেই শেষ নয়। দেশের যেকোনো প্রান্তে যখনই কেউ বিপদে পড়েছেন, একবার জানালেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এ অভিনেতা। লকডাউনে কর্মহীন হয়েছেন অনেক মানুষ। তাদের সাহায্য করেছেন নতুনভাবে কিছু করতে।

এরপর ২০২১ সালে করোনার দ্বিতীয় ঢেউয়ে যখন বিপর্যস্ত সারা ভারত, হাসপাতালগুলোতে খালি বেড ও অক্সিজেনের চরম সংকট, তখনও সোনু ও তার টিম ঝাঁপিয়ে পড়েছেন মানুষের প্রাণ বাঁচাতে।

সেসময় দিয়েছেন বিনা মূল্যে ব্যবস্থা করেছেন অক্সিজেন সিলিন্ডারের, দিয়েছেন জরুরিকালীন চিকিৎসা সেবা।

তার এমন সব কাজের কারণের সাধারণ মানুষের কাছে হয়ে উঠেছেন বাস্তবের নায়ক। তাইতো ভক্ত-অনুরাগীরা ভালোবেসে তাকে নানা রকম উপহার দিয়ে থাকেন।

সম্প্রতি সোনু সুদের ভক্তের কাছ থেকে পাওয়া একটি উপহার ভাইরাল হয়েছে। উপহারটি প্রথমে দেখে খুব সাধারণ মনে হলেও এটি আসলে খুবই একটি অসাধারণ।

এটি হলো সোনু সুদের পোট্রেট। যেটি রঙ নয় রক্ত দিয়ে আঁকা। উপহারটি সোনু হাতে তুলে দেয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সেই ভিডিওটিই রিটুইট করেছেন সোনু। ক্যাপশনে লিখেছেন, ‘রক্ত দান করো ভাই, রক্ত দিয়ে আমার পেইন্টিং তৈরি করে নষ্ট করো না।’ তবে ভক্তকে ধন্যবাদও দিয়েছেন তিনি।

ভিডিওতে দেখা যাচ্ছে, ভক্তের দেয়া উপহার হাতে নিয়ে সোনু বলছেন, আমি এখন মধু গুর্জারের সঙ্গে দাঁড়িয়ে আছি। তিনি একজন মহান শিল্পী। আমাকে আমার একটি পেইন্টিং উপহার দিয়েছেন। শুধু একটি ভুল করেছেন, এটি রক্ত দিয়ে এঁকেছেন।

সোনু বারবার বুঝানোর চেষ্টা করছেন- রক্তের বদলে রঙ ব্যবহার করা উচিত ছিল। কিন্তু এর উত্তরে সেই শিল্পী জানান, সোনুর জন্য তিনি প্রাণও দিয়ে দিতে পারেন। সেই ভক্ত বলেন, 'সবাই শুধু নিজের কথা ভাবে, কিন্তু আপনি আলাদা।’

শিল্পীর সঙ্গে ভিডিওতে উপস্থিত বাকিরা একসময় একসঙ্গে বলেন, ‘আপনি আমাদের কাছে ভগবানের মতো।’

সোনু যখন জানান, এভাবে রক্তের অপচয় না করে রক্তদান করা উচিত। তখন অন্য একজন ভক্ত বলেন, ‘কিন্তু তিনি আপনাকে এই রক্ত দান করেছেন।’

এক কথায় ভক্তরা এটিকে ভুল হিসেবে মানতে একদমই নারাজ। সবশেষে দেখা যায়, সেই শিল্পীর জন্য দোয়া করেন সোনু এবং তার দোয়াও চান অভিনেতা।

আরও পড়ুন:
সোনু সুদের ২০ কোটির কর ফাঁকি
কেজরিওয়াল সরকারের শুভেচ্ছাদূত হলেন সোনু সুদ
‘তুমি একজন হিরো’, সারার উদ্যোগে সোনুর প্রশংসা
২২ করোনা রোগীর প্রাণ বাঁচাল সোনুর টিম
ঝড়ের গতিতে মেসেজ ঢুকছে সোনুর ফোনে  

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
FIFA World Cup Mataben Nora Fatehi

ফিফা বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি

ফিফা বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি বলিউড নৃত্যশিল্পী ও অভিনেত্রী নোরা ফাতেহি। ছবি: সংগৃহীত
ভারত ছাড়িয়ে নোরার পরিচিতি ছড়িয়ে গেছে এখন আন্তর্জাতিক পরিমণ্ডলে। জেনিফার লোপেজ ও শাকিরার মতো ইন্টারন্যাশনাল সেলিব্রেটির পর এবার কাতার বিশ্বকাপ পারফর্ম করবেন মরোক্কান বংশোদ্ভূত বলিউড এই ডিভা।

বলিউডের আইটেম গার্ল হিসেবে তুমূল জনপ্রিয় নৃত্যশিল্পী ও অভিনেত্রী নোরা ফাতেহি। এবার নতুন পালক জুড়ছে তার মুকুটে। বিশ্বের সবচেয়ে বড় ক্রীড়া আসর ফিফা বিশ্বকাপ ২০২২ –এ নেচে-গেয়ে মাতাবেন তিনি।

পিঙ্কভিলার প্রতিবেদন অনুসারে, ফিফা অ্যান্থেম বা মূল গানে নাচের পাশাপাশি কণ্ঠও মেলাবেন আবেদনময়ী এই নৃত্যশিল্পী।

ভারত ছাড়িয়ে নোরার পরিচিতি ছড়িয়ে গেছে এখন আন্তর্জাতিক পরিমণ্ডলে। সে অর্থে জেনিফার লোপেজ ও শাকিরার মতো ইন্টারন্যাশনাল সেলিব্রেটির পর এবার কাতার বিশ্বকাপে পারফর্ম করবেন মরোক্কান বংশোদ্ভূত এই বলিউড ডিভা।

ফিফা বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি
বলিউড ডিভা নোরা ফাতেহি। ছবি: সংগৃহীত

এই বিশ্বকাপ উপলক্ষে নোরার জন্য গান তৈরি করেছে মরোক্কান বিখ্যাত রেকর্ড প্রযোজক ও সংগীতশিল্পী রেড ওয়ান। যিনি শাকিরার ওয়াকা ওয়াকা এবং লা লা লা-এর মতো ফিফা সংগীতেও কাজ করেছেন।

আরও পড়ুন:
সুকেশের বিরুদ্ধে মুখ খুলবেন নোরা
‘বিএমডব্লিউ উপহার নিয়েছেন’ নোরা ফাতেহি 
নোরাকে বিলাসবহুল গাড়ি দিয়েছিলেন প্রতারণায় অভিযুক্ত সুকেশ
অর্থ প্রতারণার মামলায় এবার নোরাকে তলব   
এবার সিনেমায় বক্সিং করবেন নোরা

মন্তব্য

বিনোদন
Mithila walked as a show stopper at Paris Fashion Week

প্যারিস ফ্যাশন উইকে শো-স্টপার হয়ে হাঁটলেন মিথিলা

প্যারিস ফ্যাশন উইকে শো-স্টপার হয়ে হাঁটলেন মিথিলা প্যারিস ফ্যাশন উইকে হাঁটছেন বাংলাদেশের মডেল ও অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। ছবি: সংগৃহীত
মিথিলা বলেন, ‘একজন মডেল হিসেবে আমার তো সব সময়ই ইচ্ছা ছিল প্যারিস ফ্যাশন উইকে যাবো, মিলান ফ্যাশন উইকে যাবো, এটা সব মডেলের ড্রিম। প্যারিস ফ্যাশন উইকে আমার আগে থেকেই যাওয়ার ইচ্ছা ছিল, কিন্তু ওভাবে সুযোগ হয়নি, প্রপার লিংক পাইনি। ভিসার ইস্যুও থাকে। বেসিক্যালি তারা আমাকে ইনভাইটেশন পাঠিয়েছে মিস ইউনিভার্স বাংলাদেশের মাধ্যমে।’

গ্লোবাল ‘বিগ ফোর’ ফ্যাশন উইকের অন্যতম অংশ প্যারিস ফ্যাশন উইকে বাংলাদেশের নাম আলোকিত করলেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’-এর মুকুটজয়ী তানজিয়া জামান মিথিলা।

বিখ্যাত এই ফ্যাশন উইকে এবার ছিলেন ১৯৯টি দেশের অংশগ্রহণকারী। এদের মধ্যে রয়েছে মডেল, ডিজাইনারসহ সংশ্লিষ্টরা। সেখানে মিথিলা হেঁটেছেন ডিজাইনার ল্যানিউ এবং পোশাকের ব্যান্ড পিতু কউচারের শো-স্টপার হয়ে।

নিউজবাংলার সঙ্গে আলাপকালে সেই অভিজ্ঞতায় জানালেন মডেল ও অভিনেত্রী মিথিলা।

মিথিলা বলেন, ‘একজন মডেল হিসেবে আমার তো সব সময়ই ইচ্ছা ছিল প্যারিস ফ্যাশন উইকে যাবো, মিলান ফ্যাশন উইকে যাবো, এটা সব মডেলের ড্রিম। প্যারিস ফ্যাশন উইকে আমার আগে থেকেই যাওয়ার ইচ্ছা ছিল, কিন্তু ওভাবে সুযোগ হয়নি, প্রপার লিংক পাইনি। ভিসার ইস্যুও থাকে। বেসিক্যালি তারা আমাকে ইনভাইটেশন পাঠিয়েছে মিস ইউনিভার্স বাংলাদেশের মাধ্যমে।’

তিনি বলেন, ‘আমার যে ন্যাশনাল ডিরেক্টর (মিস ইউনিভার্স বাংলাদেশের) আছেন উনি কীভাবে যেন এগুলো বের করেছেন। কারণ প্যারিসে এখন ফ্যাশন উইকে অনেক শো-এ ইনফ্লুয়েন্সার যারা বা যাদের অনেক ফ্যান ফলোয়ার্স আছে ওরা ওয়াক করে।

‘আমি যেহেতু এখন পর্যন্ত আমাদের দেশের মিস ইউনিভার্স টাইটেল হোল্ডার। আমার পরে তো এখনও কেউ আসেননি। এ জন্য যখন মিস ইউনিভার্সের সঙ্গে যোগাযোগ করেছে, তখন ন্যাশনাল ডিরেক্টর আমাকে পাঠিয়েছে।’

প্যারিসে যাওয়ার ব্যবস্থা এবং সেখানের আয়োজন নিয়ে মিথিলা বলেন, ‘ওখানে যাওয়ার আগে আমি বুঝতে পারিনি শোটি এতো অ্যারেঞ্জ করে হবে। ফ্যারিস ফ্যাশন উইক থেকেই আমাকে সব কিছু দিয়েছে। যাওয়া-আসার টিকিট, সেখানে থাকার হোটেল সব।’

প্যারিস ফ্যাশন উইকে শো-স্টপার হয়ে হাঁটলেন মিথিলা
ব্যাকস্টেজে ফ্যাশন উইকে হাঁটার অনুশীলন করছেন মিথিলা। ছবি: সংগৃহীত

এর আগে বাংলাদেশ থেকে কেউ প্যারিস ফ্যাশন উইকে হেঁটেছেন কিনা তা জানতে গুগলে সার্চ করে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। সেই হিসেবে মিথিলাই বাংলাদেশের হয়ে প্রথম হাঁটলেন বিখ্যাত এই ফ্যাশন ইউকে।

এ নিয়ে জানতে চাইলে মিথিলা বলেন, ‘আমি যতদূর জানি অনেক আগে, ২০-৩০ বছর আগে মনে হয় একজন মডেল হেঁটেছেন, শাওন আপু (শাওন)। কিন্তু আমি শিওর না উনি প্যারিস ফ্যাশন উইকে হেঁটেছেন কিনা। আমি সঠিক তথ্যটা নিতে পারছি না, আমি পার্সোনালি তাকে চিনিনা, আর আমি জানিও না উনি এখন কোথায় আছেন।’

সেখানে হাঁটার অভিজ্ঞতা বর্ণনা করে মিথিলা বলেন, ‘অভিজ্ঞতা যদি বলি, আমাদের দেশের মানুষকে আমরা কতটা মূল্য দেই জানি না। এন্টারটেইনমেন্ট জগতে যারা কাজ করি, আমাদের কিন্তু ক্যালিভার আছে, আমাদের গোল আছে অনেক।

‘আমার কিন্তু সেখানে শো-স্টপার হওয়ার কথা ছিল না, মানে ডিজাইনারের সঙ্গে হাঁটবার কথা ছিল না। কিন্তু উনি আমার হাঁটা আমার কনফিডেন্স দেখে একদম লাস্ট মোমেন্টে বলেছেন- ইউ ক্যান ওয়াক উইথ মি।’

প্যারিস ফ্যাশন উইকে শো-স্টপার হয়ে হাঁটলেন মিথিলা
ডিজাইনার ল্যানিউয়ের (মাঝে) সঙ্গে হাঁটছেন মিথিলা (বাঁয়ে)। ছবি: সংগৃহীত

ডিজাইনারের আরেকজন শো-স্টপার নিয়ে হাঁটবার কথা ছিল উল্লেখ করে এই মিস ইউনিভার্স বাংলাদেশ আরও বলেন, ‘ব্যাকস্টেজ থেকে ডিজাইনাররা দেখতে পারে কে কীভাবে হাঁটছেন। কোন মডেল কীভাবে হাঁটছেন, সেটা অবশ্য সব শো তেই থাকে। তো উনি সেটা দেখবার পরে লাস্ট সময়ে গিয়ে আমাকে বলেছে, তুমি আমার সঙ্গে চলো। কারণ ডিজাইনারের একটা লাইন ছিল, ওই লাইনে হোয়াইট কালারের কাপড় যে পরেছিল সে শো-স্টপার হয়ে হাঁটবে, কিন্তু উনি আমাকে অ্যাড করেছেন। পরে দুজন এক সঙ্গে হেঁটেছি।’

প্যারিস ফ্যাশন উইক-২০২২ এ অংশ নিতে গত ২৩ সেপ্টেম্বর প্যারিস যান মিথিলা। সেখানে তিনি শো-স্টপার হিসেবে হেঁটেছেন ২৯ সেপ্টেম্বর।

এদিকে আগামী বছর মার্চে প্যারিসেই আরেকটি বড় ফ্যাশন ইভেন্টে যোগ দেবেন বলেও জানান দেশের খ্যাতিমান এই মডেল-অভিনেত্রী।

আরও পড়ুন:
মিথিলার বলিউড সিনেমা ‘রোহিঙ্গা’ মুক্তি নভেম্বরে

মন্তব্য

বিনোদন
Dont fake news Tanzin Tisha

মিথ্যা নিউজ করবেন না: তানজিন তিশা

মিথ্যা নিউজ করবেন না: তানজিন তিশা তানজিন তিশা
তানজিন তিশা লেখেন, ‘আমি যদি সিনেমা করি সেটা তো সুখবর! আর আমি যদি কখনও সিনেমা করি তা সবাইকে জানিয়ে করব। আশা করি কেউ গুজব ছড়াবেন না বা মিথ্যা নিউজ করবেন না। সবাইকে ধন্যবাদ।’

দেশীয় নাটকের তুমুল জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা তাকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ না করার অনুরোধ করেছেন। মঙ্গলবার রাতে তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখে এ অনুরোধ জানান।

তানজিন তিশা লেখেন, ‘আমি যদি সিনেমা করি সেটা তো সুখবর! আর আমি যদি কখনও সিনেমা করি তা সবাইকে জানিয়ে করব। আশা করি কেউ গুজব ছড়াবেন না বা মিথ্যা নিউজ করবেন না। সবাইকে ধন্যবাদ।’

মঙ্গলবার সকালে নিজেদের নতুন সিনেমার ঘোষণা দেন অভিনেতা শাকিব খান, পরিচালক রায়হান রাফি এবং প্রযোজক টপি খান। তবে সিনেমার নাম ও নায়িকার নাম অপ্রকাশিত রাখেন তারা।

মিথ্যা নিউজ করবেন না: তানজিন তিশা

সেদিনই সন্ধ্যা থেকে চলচ্চিত্র সম্পর্কিত ফেসবুকের কিছু গ্রুপে চাউর হয়, শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন তানজিন তিশা। এমনকি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমেও প্রকাশিত হয় সংবাদ।

মূলত এসবের পরই তানজিন তিশা তার ভেরিফায়েড ফেসবুক পেজে বিষয়টিকে গুজব বলে উল্লেখ করেছেন।

নায়িকা প্রসঙ্গে মঙ্গলবার রাফি নিউজবাংলাকে বলেছিলেন, ‘নায়িকা নিয়ে এটুকু বলতে পারি, তিনি আমার সঙ্গে বা শাকিব ভাইয়ের সঙ্গে এর আগে কাজ করেননি।’

সিনেমার শুটিং ডিসেম্বরে হবে বলে জানান রাফি। সাইকোথ্রিলার গল্প এটি, থাকবে রোমান্টিক, অ্যাকশন, ড্রামা। টপি খান ও মনিরুজ্জামানের সঙ্গে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসও সিনেমাটির প্রযোজনায় আছে।

আরও পড়ুন:
রিকশাচালক তানজিন তিশা!

মন্তব্য

বিনোদন
Ponyin Selvan 150 crores in two days

পোনিয়িন সেলভান: দুই দিনে ১৫০ কোটি

পোনিয়িন সেলভান: দুই দিনে ১৫০ কোটি পোনিয়িন সেলভান-এর দৃশ্যে ঐশ্বরিয়া রাই ও তৃষা কৃষ্ণান। ছবি: সংগৃহীত
দশম শতাব্দীতে চোল সাম্রাজ্যের এক উত্তাল সময়ের প্রেক্ষাপটে ‘পোনিয়িন সেলভান’- এর গল্প। সেসময় শাসক পরিবারের অন্তর্দ্বন্দ্বের ফলে সম্রাটের সম্ভাব্য উত্তরসূরিদের মধ্যে হিংসাত্মক পরিস্থিতির সৃষ্টি হয়।

দশম শতাব্দীতে চোল সাম্রাজ্যের এক উত্তাল সময়ের প্রেক্ষাপটে নির্মিত তামিল সিনেমা পোনিয়িন সেলভান মুক্তি পেয়েছে শুক্রবার।

তামিল বাদেও হিন্দি, তেলেগু, মালয়ালাম ও কন্নড় ভাষায় মুক্তি পাওয়া এ পিরিয়ডিক ড্রামাটি ঝড় তুলেছে বক্স অফিসে। দুই দিনে সিনেমাটি ১৫০ কোটি রুপি আয় করেছে।

ই-টাইমসের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। বলা হয়েছে, মুক্তির দ্বিতীয় দিনে বক্স অফিস থেকে সিনেমাটি ৭০ কোটি রুপি আয় করেছে। শনিবার নির্মাতারা আনুষ্ঠানিকভাবে জানিয়েছে মুক্তির দিনে ৮০ কোটি রুপি আয় করেছে।সিনেমাটি।

এদিকে ভারতীয় চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা রোববার সকালে এক টুইটে জানান, দুই দিনে পোনিয়িন সেলভান বিশ্বব্যাপী ১৫০ কোটি রুপি আয় করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটি প্রেক্ষাগৃহে খুব ভালো চলবে বলে আশা করা হচ্ছে। সিনেমাটির প্রতি দর্শকদের সাড়া অনেক বেশি।

তামিল লেখক কালকি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পোনিয়িন সেলভান’ অবলম্বনে এই সিনেমা নির্মাণ করেছেন নির্মাতা মণি রত্নম।

দশম শতাব্দীতে চোল সাম্রাজ্যের এক উত্তাল সময়ের প্রেক্ষাপটে মোড়া এর গল্প। সেসময় শাসক পরিবারের অন্তর্দ্বন্দ্বের ফলে সম্রাটের সম্ভাব্য উত্তরসূরিদের মধ্যে হিংসাত্মক পরিস্থিতির সৃষ্টি হয়।

পোনিয়িন সেলভান: দুই দিনে ১৫০ কোটি

পোনিয়িন সেলভান-এ প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিক্রম, জয়াম রবি, কার্তি, ঐশ্বরিয়া রাই ও তৃষা কৃষ্ণান।

দুটি পার্টে নির্মিত এ সিনেমাটির দ্বিতীয় পার্ট মুক্তি পাবে আগামী বছর।

মন্তব্য

বিনোদন
Bubli asked for prayers for his son

ছেলের জন্য দোয়া চাইলেন বুবলী

ছেলের জন্য দোয়া চাইলেন বুবলী ছেলে বীরের ছবি দুটি ফেসবুকে পোস্ট করেছেন বুবলী। ছবি: সংগৃহীত
প্রায় ১ ঘণ্টার ব্যবধানে বুবলীর সেই পোস্টে ৭৬ হাজার রিঅ্যাক্ট ও ১১ হাজারের বেশি কমেন্ট করেছেন নেটিজেনরা। সেখানে বীরের জন্য দোয়া ও ভালোবাসা প্রকাশ করেছেন তারা।

ছেলে শেহজাদ খান বীরের নতুন ছবি প্রকাশ করে দোয়া চাইলেন নায়িকা বুবলী। সেই সঙ্গে ছেলের প্রতি ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় আপ্লুত অভিনেত্রী ধন্যবাদ জানিয়েছেন সবাইকে।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে রোববার সকাল ১১টার দিকে ছেলের দুটি নতুন ছবি পোস্ট করেছেন বুবলী। টুপি-পাঞ্জাবি পরা ছোট্ট বীরের সেই ছবি দেখে ভালোবাসায় ভাসাচ্ছেন নেটিজেনরা।

প্রায় ১ ঘণ্টার ব্যবধানে বুবলীর সেই পোস্টে ৭৬ হাজার রিঅ্যাক্ট ও ১১ হাজারের বেশি কমেন্ট করেছেন নেটিজেনরা। সেখানে বীরের জন্য দোয়া ও ভালোবাসা প্রকাশ করেছেন তারা।

টানা কয়েক দিনের নানা জল্পনার অবসান ঘটিয়ে ৩০ সেপ্টেম্বর বীরের ছবি ও তার বাবা শাকিব খানের নাম প্রকাশ করেন বুবলী। এদিনই একই ধরনের পোস্ট দিয়ে সন্তানের স্বীকৃতি দেন শাকিবও।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর হুট করে ফেসবুকে বেবি বাম্পের ছবি পোস্ট করে বুবলী লেখেন, ‘আমি আমার জীবনের সঙ্গে। ফিরে দেখা আমেরিকা।’

এরপর সামাজিক যোগাযোগমাধ্যমসহ নানা মাধ্যমে জোর গুঞ্জন শুরু হয়। কবে বুবলী মা হলেন, এই সন্তানের বাবা কে, সন্তানের নাম কী- এসব নিয়ে হইচই পড়ে যায়।

বুবলী ওই দিন এক সিনেমার শুটিং সেট থেকে সাংবাদিকদের জানান, যা হয়েছে সুন্দর ও শালীনভাবেই হয়েছে। শিগগিরই এ নিয়ে বিস্তারিত জানানোর কথাও বলেন তিনি, তবে এর মধ্যেই এই সন্তানের বাবা হিসেবে শাকিবের নাম আসতে শুরু করে। ঠিকভাবে জানা যাচ্ছিল না কিছুই। এ নিয়ে বুবলী-শাকিব কেউই মুখ খুলছিলেন না।

অবশ্য বুবলীর মা হওয়ার গুঞ্জন উঠেছিল ২০২০ সালেই। শাকিব খান প্রযোজিত ও কাজী হায়াৎ পরিচালিত বীর সিনেমায় অভিনয়ের সময় তার মা হওয়ার গুঞ্জন ওঠে। সেই গুঞ্জনই অবশেষে সত্যি হলো।

আরও পড়ুন:
বুবলীর ‘বেবি বাম্প’-এর সঙ্গে গুঞ্জনে পূজা
শাকিব-বুবলীর ছেলের নাম শেহজাদ খান
‘মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, অনেক পদ্ধতি রয়েছে’
বুবলীর ‘বেবি বাম্প’, নেটিজেনদের সন্দেহে শাকিব, যত যুক্তি
সবকিছু সুন্দর-শালীনভাবেই হয়েছে: বুবলী

মন্তব্য

বিনোদন
Annu collected the money by giving the bank information to the fraudster

প্রতারককে ব্যাংকের তথ্য জানিয়ে অর্থ খোয়ালেন অন্নু

প্রতারককে ব্যাংকের তথ্য জানিয়ে অর্থ খোয়ালেন অন্নু অন্নু কাপুর
বৃহস্পতিবারের ওই ঘটনার সময় প্রতারক এমনভাবে কথা বলেন যেন অন্নুর মনেও কোনও সন্দেহের উদ্রেক হয়নি। নিজের ব্যাংকের যাবতীয় তথ্য এবং ওটিপি সেই ব্যক্তিকে দিয়ে দেন অভিনেতা।

ব্যাংককর্মী সেজে ফোন করে প্রতারণার মাধ্যমে ভারতীয় অভিনেতা অন্নু কাপুরের অ্যাকাউন্ট থেকে বড় অঙ্কের অর্থ সরিয়ে নেয়া হয়েছে।

সবমিলিয়ে ৪.৩৬ লাখ রুপি স্থানান্তর করা হয়েছে অভিনেতার অ্যাকাউন্ট থেকে। বিষয়টি বুঝতে পেরে পদক্ষেপ নিয়েছে কর্তৃপক্ষ। সব না পেলেও তিনি ফেরত পাবেন ৩.৮ লাখ রুপি।

এনডিটিভি জানিয়েছে, একটি বেসরকারি ব্যাংকের কর্মী পরিচয়ে ফোন দিয়ে প্রতারক এ ঘটনা ঘটিয়েছে। অভিনেতার ব্যক্তিগত তথ্য আপডেট করতে চেয়ে তথ্য চেয়েছিলেন তিনি। তাকে গ্রেপ্তারের জন্য খুঁজছে পুলিশ।

বৃহস্পতিবারের ওই ঘটনার সময় প্রতারক এমনভাবে কথা বলেন যেন অন্নুর মনেও কোনো সন্দেহের উদ্রেক হয়নি। নিজের ব্যাংকের যাবতীয় তথ্য এবং ওটিপি সেই ব্যক্তিকে দিয়ে দেন অভিনেতা।

প্রতারণার বিষয়টি ব্যাংক থেকে অন্নুকে জানালে তিনি মুম্বাইয়ের ওশিওয়ারা পুলিশ স্টেশনে জানান। পরে অর্থ স্থানান্তর করা প্রতারকের দুটি অ্যাকাউন্টের লেনদেন স্থগিত করা হয়।

এর কয়েক মাস আগে প্যারিসে গিয়ে একই ঘটনার শিকার হয়েছিলেন অন্নু। বিদেশে গিয়ে চুরি হয়েছিল তার ক্রেডিট কার্ড, টাকা ও আইপ্যাড। একটি ভিডিওর মাধ্যমে নিজের তিক্ত অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন তিনি।

পুলিশের এক কর্মকর্তা বলেন, দুইবারের লেনদেনে দুটি অ্যাকাউন্ট থেকে অর্থ সরিয়েছিল প্রতারক। প্রতারককে খুঁজছে পুলিশ।

ওটিটি থেকে বড় পর্দা, সব মাধ্যমেই চুটিয়ে কাজ করছেন অন্নু। শিগগিরই ‘হম দো হোমারে বরা’, ‘সব মোহ মায়া’-র মতো ছবিতে দেখা যাবে তাকে।

আরও পড়ুন:
‘খেলা হবে’ দিবসের সেই এমপি এবার নেচে ভাইরাল
বিপিন নিহতের ৯ মাস পর ভারতে নতুন প্রতিরক্ষাপ্রধান

মন্তব্য

বিনোদন
Pushpa Rashmika changed my perspective as an actress

আমার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছে ‘পুষ্পা’: রাশ্মিকা

আমার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছে ‘পুষ্পা’: রাশ্মিকা ভারতের দক্ষিণী সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেত্রী রাশ্মিকা মান্দানা। ছবি: সংগৃহীত
রাশ্মিকা বলেন, ‘আমি কখনই একজন অভিনেত্রী ছিলাম না। আমি এখনও এমন একটি পর্যায়ে আছি যেখানে নিজেকে খুঁজছি। তাই আমার জন্য একজন পাবলিক ফিগার হওয়া এখনও একটি নতুন ধারণা।’

গত বছর ১৭ ডিসেম্বর মুক্তি পায় ভারতের দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন ও অভিনেত্রী রাশ্মিকা মান্দানা অভিনীত সিনেমা পুষ্পা: দ্য রাইজ

সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি ব্যাপক আলোচনায় আসেন এই দুই তারকা। পুরো ভারতের সঙ্গে সঙ্গে তাদের জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে সারা বিশ্বের হিন্দি সিনেমা প্রেমীদের মধ্যে।

সিনেমার নাম ভূমিকায় আল্লু অর্জুন তো বটেই, এতে শ্রীভাল্লি চরিত্র এবং ‘সামি সামি’ গানের হুক স্টেপ দিয়ে রাতারাতি সেনসেশন হয়ে ওঠেন রাশ্মিকা। যা মুক্তির ৯ মাস পরে এখনও ভাইরাল সেনসেশন।

সম্প্রতি তার ক্যারিয়ার পরিবর্তনকারী সিনেমাগুলো সম্পর্কে কথা বলেছেন রাশ্মিকা। বার্তা সংস্থা এএনআইয়ের প্রতিবেদনে জানানো হয়েছে, এ নিয়ে অভিনেত্রী বলেছেন, সারা দেশে অভিনেত্রী হিসেবে আমার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছে পুষ্পা

রাশ্মিকা বলেন, ‘আমার প্রথম কন্নড় সিনেমা কিরিক পার্টি, এরপর গীতা গোবিন্দম, এ দুই সিনেমা দিয়ে অভিনয়শিল্পী হিসেবে আমার দিকে অনেকের নজর পড়েছে, এরপর পুষ্পা। এটি সারা দেশে একজন অভিনেত্রী হিসেবে আমার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছে।’

তিনি আরও বলেন, ‘আমি কখনই একজন অভিনেত্রী ছিলাম না। আমি এখনও এমন একটি পর্যায়ে আছি যেখানে নিজেকে খুঁজছি। তাই আমার জন্য একজন পাবলিক ফিগার হওয়া এখনও একটি নতুন ধারণা।’

পুষ্পার সাফল্য সম্পর্কে বলতে গিয়ে রাশ্মিকা বলেন, ‘‘আমরা জানতাম, আমরা একটি ভালো সিনেমা করছি। আমরা কখনই একটি সিনেমার ফলাফলের পূর্বাভাস দিতে পারি না। আমরা জানতাম যে বিষয়বস্তু ভালো এবং এটি হতে যাচ্ছে। কিন্তু আমরা জানতাম এটি ইতিবাচক হতে যাচ্ছে। এবং মুক্তির পর তো ‘দারুণ’ সাড়া।’’

আমার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছে ‘পুষ্পা’: রাশ্মিকা
পুষ্পা সিনেমার দৃশ্যে রাশ্মিকা মান্দানা। ছবি: সংগৃহীত

ইতোমধ্যেই শুরু হয়েছে সিনেমাটির পুষ্প-দ্য রুল। এটিও পরিচালনা করছেন সুকুমার। প্রথম পর্বের মতো তামিল, তেলেগু, মালয়ালাম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে এই সিক্যুয়াল।

এদিকে রাশ্মিকা বর্তমানে তার আসন্ন বলিউড সিনেমা গুডবাই-এর প্রচারে ব্যস্ত। এতে তার বাবার চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন।

আগামী ৫ অক্টোবর মুক্তি পেতে যাওয়া এ সিনেমা দিয়েই বলিউডে অভিষেক হচ্ছে দক্ষিণী এ অভিনেত্রীর।

এ ছাড়াও তাকে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে মিশন মজনু এবং রণবীর কাপুরের বিপরীতে পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিম্যাল-এ দেখা যাবে।

আরও পড়ুন:
রণবীর অত্যন্ত যত্নশীল: রাশ্মিকা
‘জাতীয় ক্রাশ’-এর জন্মদিন, তাকে কী নামে ডাকেন আল্লু
রাশ্মিকা এবার রণবীরের সঙ্গী
মানসিক যন্ত্রণায় ভোগা ভক্তদের রাশ্মিকার বার্তা
‘পুষ্পা’র সাফল্যের পর পারিশ্রমিক বাড়িয়েছেন রাশ্মিকা

মন্তব্য

p
উপরে