স্কুলের দেয়াল ধসে দুই নির্মাণশ্রমিকের মৃত্যু

স্কুলের দেয়াল ধসে দুই নির্মাণশ্রমিকের মৃত্যু

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, দেয়াল ধসের ঘটনায় আহত তিন শ্রমিককে হাসপাতালে আনা হলে চিকিৎসক সরদার হৃদয় ও দুলালি বেগমকে মৃত ঘোষণা করেন। মীম নামের আরেক আহত শ্রমিক হাসপাতালে চিকিৎসাধীন।

নারায়ণগঞ্জের বন্দরে সিটি করপোরেশনের ড্রেন নির্মাণের সময় দেয়াল ধসে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন একজন।

বন্দর উপজেলার উত্তর লক্ষণখোলা এলাকায় মঙ্গলবার দুপুর দেড়টার দিকে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ড্রেন নির্মাণের সময় এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানায়, সিটি করপোরেশনের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের ১০ জন শ্রমিক ড্রেন নির্মাণ করছিলেন। হঠাৎ ড্রেনের পাশের স্কুলের দেয়াল তাদের উপর ধসে পড়ে।

ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক তানহারুল ইসলাম নিউজবাংলাকে জানান, দেয়াল ধসের খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আহত তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। আহতদের মধ্যে দুজন নারী ও একজন পুরুষ।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া নিউজবাংলাকে জানান, দেয়াল ধসের ঘটনায় আহত তিন শ্রমিককে হাসপাতালে আনা হলে চিকিৎসক সরদার হৃদয় ও দুলালি বেগমকে মৃত ঘোষণা করেন।

মীম নামের আরেক আহত শ্রমিক হাসপাতালে চিকিৎসাধীন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, দুই শ্রমিক মৃত্যুর ঘটনায় ঠিকাদারি প্রতিষ্ঠানের কোনো অবহেলা বা ত্রুটি আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।

শেয়ার করুন

মন্তব্য