গৃহবধূ ধর্ষণের মামলায় দুই ভাই গ্রেপ্তার

গৃহবধূ ধর্ষণের মামলায় দুই ভাই গ্রেপ্তার

প্রতীকী ছবি

ওই নারীর স্বামী বিদেশে থাকেন। সেই সুযোগে ওই নারীর ভাশুর গত বছরের ২১ জুন তাকে ধর্ষণের চেষ্টা করেন। পরে ঘটনাটি পারিবারিকভাবে ধামাচাপা দেয়া হয়। চলতি বছরের ১০ মে রাতে ওই নারীর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন তার দেবর। এরপর ৭ জুন রাতে ওই ব্যক্তি আবার ওই নারীকে ধর্ষণের চেষ্টা করেন। তখন বাধা দেয়ায় ওই ব্যক্তি তাকে মারধর করেন।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার ও ধর্ষণ মামলায় দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা ওই নারীর দেবর ও ভাশুর।

উপজেলার একটি এলাকা থেকে শনিবার রাত ১১টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে রাত ৮টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দুটি মামলা করেন ওই নারী।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ জানান, ওই গৃহবধূর করা ধর্ষণচেষ্টা মামলায় তার ভাশুরকে ও ধর্ষণ মামলায় দেবরকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের রোববার আদালতে পাঠানো হবে।

মামলার এজাহারে বলা হয়েছে, ওই নারীর স্বামী বিদেশে থাকেন। সেই সুযোগে ওই নারীর ভাশুর গত বছরের ২১ জুন তাকে ধর্ষণের চেষ্টা করেন। পরে ঘটনাটি পারিবারিকভাবে ধামাচাপা দেয়া হয়।

চলতি বছরের ১০ মে রাতে ওই নারীর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন তার দেবর। এরপর ৭ জুন রাতে ওই ব্যক্তি আবার ওই নারীকে ধর্ষণের চেষ্টা করেন। তখন বাধা দেয়ায় ওই ব্যক্তি তাকে মারধর করেন। পরদিন ওই নারী তার বাবার বাড়ি চলে যান। এরপর শনিবার রাতে তিনি রূপগঞ্জ থানায় তার ভাশুর ও দেবরের বিরুদ্ধে মামলা করেন। মামলার পরপরই পুলিশ অভিযান চালায়। রাত ১১টার পর অভিযুক্ত দুই ভাইকে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুন:
ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কারাগারে শিক্ষক
‘বিয়ের প্রলোভনে’ যৌন সম্পর্ক কি ধর্ষণ?
১০ টাকার প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ, আটক ১
৪ বছর ধরে ধর্ষণের অভিযোগে মামলা, যুবক কারাগারে 
ভাবিকে ধর্ষণের অভিযোগে মামলা

শেয়ার করুন

মন্তব্য