বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

১০৮ মেগাপিক্সেল ক্যামেরার রিয়েলমি ৯ দেশে

  •    
  • ২২ মে, ২০২২ ২০:০৭

১০৮ মেগাপিক্সেল ক্যামেরার রিয়েলমি ৯ ফোনটি পাওয়া যাবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজে সানবার্স্ট গোল্ড, স্টারগেজ হোয়াইট এবং মিটিওর ব্ল্যাক রঙে। ডিভাইসটির দাম ২৬ হাজার ৯৯০ টাকা।

দেশে নতুন দুটি স্মার্টফোন উন্মোচন করল রিয়েলমি। ভার্চুয়ালি উন্মোচন অনুষ্ঠানে নম্বর সিরিজ ও সি সিরিজের রিয়েলমি ৯ ফোরজি এবং সি৩৫ বিক্রির ঘোষণা দিয়েছে।

১০৮ মেগাপিক্সেল ক্যামেরার রিয়েলমি ৯ ফোনটি পাওয়া যাবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজে সানবার্স্ট গোল্ড, স্টারগেজ হোয়াইট এবং মিটিওর ব্ল্যাক রঙে। ডিভাইসটির দাম ২৬ হাজার ৯৯০ টাকা।

অন্যদিকে এন্ট্রি লেভেল সেগমেন্টের স্টাইলিশ এবং সুন্দর ডিজাইনের ফোন রিয়েলমি সি৩৫। ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের গ্লোয়িং গ্রিন ও গ্লোয়িং ব্ল্যাক রঙে রিয়েলমি সি৩৫ বাজারে ১৬ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে।

স্মার্টফোন দুটিতে দারাজের ফ্ল্যাশ সেল চলাকালীন বিশেষ অফারে পাওয়া যাবে সোমবার দুপুর ২টায়। ফ্ল্যাশসেলে রিয়েলমি সি৩৫ ডিভাইসটি ১৫ হাজার ৯৯০ টাকায় এবং মঙ্গলবার দুপুর ২টায় দারাজের ফ্ল্যাশসেলে রিয়েলমি ৯ ডিভাইসটি ২৫ হাজার ৯০ টাকায় কেনা যাবে।

রিয়েলমি ৯ ফোরজি ডিভাইসটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেল প্রোলাইট হাই-কোয়ালিটি ক্যামেরা। এর মাধ্যমে ব্যবহারকারীরা ‘মিনিমাম’ লাইটে চমৎকার সব ছবি তুলতে পারবেন। ৯০ হার্টজ রিফ্রেশ রেটসহ অসাধারণ সুপার অ্যামোলেড ডিসপ্লের ডিভাইসটিতে আছে ৬ ন্যানোমিটার কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০- প্রসেসর।

ডিভাইসটি ৭.৯৯ মিলিমিটার পাতলা ও ডিভাইসটির ওজন ১৭৮ গ্রাম। ৫০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি ও ৩৩ ওয়াট ডার্ট চার্জ।

অন্যদিকে নান্দনিক ডিজাইনের রিয়েলমি সি৩৫ ডিভাইসটিতে আছে স্টাইলিশ ডিজাইন, ৮.১ মিমি আল্ট্রা স্লিম ডায়নামিক গ্লোয়িং ইউনিসক টি৬১৬ শক্তিশালী প্রসেসর।

৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে ফোনটিকে। স্মার্টফোনটি টিইউভি রাইনল্যান্ড রিল্যায়াবিলিটি সার্টিফিকেশন প্রাপ্ত। যা ফোনের স্থায়িত্ব ও গুণমান নিশ্চিত করে।

এ বিভাগের আরো খবর